দেশজুড়ে

রংপুরে সনি পণ্যের শোরুমের শুভ উদ্বোধন করলো র‌্যাংগস ইলেকট্রনিক্স

  প্রতিনিধি ২৮ জানুয়ারি ২০২৪ , ৮:৫৫:৪২ প্রিন্ট সংস্করণ

সনি-র‌্যাংগস নামে বহুলভাবে পরিচিত বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, স্টেশন রোড, রংপুরে নতুন আঙ্গিকে “র‌্যাংগস ইলেকট্রনিক্স রংপুর” শোরুম এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করল।

দীর্ঘ ২৫ বছর পূর্বে ১৯৯৯ সালে রংপুর-এ অফিসিয়াল সনি পণ্য নিয়ে সনি-র‌্যাংগস রংপুর শোরুমের যাত্রা শুরু হয়। আজ আরো বড় পরিসরে রংপুরবাসীদের জন্য অফিসিয়াল সনি পণ্য নিয়ে ১৫০০ স্কয়ার ফুট আয়তনের র‌্যাংগস ইলেকট্রনিক্স – রংপুর শোরুম এর উদ্বোধন হল।

এখানে পাওয়া যাবে সনির আধুনিক প্রযুক্তির “ব্রাভিয়া এক্সআর” প্রসেসর সমৃদ্ধ নতুন “এল সিরিজ” এর OLED TV, 4K Google TV; Sony Alpha Camera, লেন্স ও এক্সেসরিজ; সনি হোম অডিও ও ভিডিও সিস্টেম। থাকছে অফিসিয়াল LG 4K UHD, NanoCell, LED টিভি; AI Inverter রেফ্রিজারেটর; ওয়াশিং মেশিন; নিওশেফ মাইক্রোওয়েভ ওভেন; ওয়াটার পিউরিকেয়ার। সেরা মানের ও অফিসিয়াল পণ্য ও নির্ভরযোগ্য বিক্রয়য়োত্তর সেবার নিশ্চয়তা নিয়ে Electrolux, Kelvinator, Whirlpool, Rangs, Philips সহ বিশ্বমানের ইলেকট্রনিক্স ব্র্যান্ডের পণ্যের বিপুল সমাহার থাকবে এই র‌্যাংগস স্টোরে।

উদ্বোধন উপলক্ষে থাকবে ৭ দিনের জন্য বিশাল ছাড়। এছাড়াও “বাণিজ্যমেলা’২৪ উইন্টার ফেস্ট” অফারে থাকছে আকর্ষণীয় মূল্যছাড়।

রংপুর পৌরসভার সন্মানিত মেয়র জনাব মোস্তাফিজুর রহমান মোস্তফা এবং র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর সম্মানিত সিনিয়র জেনারেল ম্যানেজার মোহাম্মদ জানে আলম যৌথভাবে রংপুর শোরুমের উদ্বোধন করেন। অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল বিশেষ অতিথি হিসেবে আগত জনপ্রিয় কন্ঠশিল্পী প্রতীক হাসান। আরো উপস্থিত ছিলেন র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, সম্মানিত ক্রেতা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গত ৪০ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে।

Powered by