চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় এনজিও কর্মী চম্পা খুনের আসামী গ্রেপ্তার

  প্রতিনিধি ৪ এপ্রিল ২০২৩ , ৮:৩৫:৪৮ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এনজিও কর্মী চম্পা চাকমা খুনের অভিযোগে এনামুল হক (২৭) নামে এক যুবককে সিলেট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া এনাম উপজেলার পারুয়া ইউনিয়নের উত্তর পারুয়ার পশ্চিম পাড়া এলাকার নুরুজ্জামানের ছেলে।

জানা গেছে, গত ৫ মার্চ রাত সাড়ে আটটার দিকে ধামাইরহাট এইচ. এ প্লাজা থেকে অফিসের কাজ সেরে বাসায় ফিরছিলেন চম্পাসহ তার অন্য এক সহকর্মী। এসময় কিস্তির টাকা চাওয়ার জেরে আসামী এনামের সাথে চম্পার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে এনাম ছুরি দিয়ে চম্পা চাকমার শ্বাসনালী বরাবর আঘাত করে পালিয়ে যায়। পরে চম্পাকে উদ্ধার করে রাঙ্গুনিয়অ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনারদিন রাত ৩টার দিকে নিহত চম্পা চাকমার বোনের স্বামী সোহেল চাকমা বাদী হয়ে ঘাতক মোঃ এনামুল হককে আসামি করে রাঙ্গুনিয়া থানায় হত্যা মামলা করেন। ঘটনার প্রায় এক মাস পালিয়ে থাকার পর অবশেষে সিলেট থেকে গ্রেপ্তার হলো চাঞ্চল্যকর এই খুনের আসামি এনাম।

মঙ্গলবার (৪ এপ্রিল) গ্রেপ্তার হওয়া এনামুল হক এনামকে নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (গণমাধ্যম) নূরুল আবছার জানান, ঘটনার পর পরই আত্মগোপনে চলে যান খুনি। পাহাড়ি বনে একরাত, রাঙামাটি, চট্টগ্রামের পতেঙ্গা, চকবাজার এলাকা, ঢাকার পোস্তাগোলা এলাকায় লুকিয়ে থাকেন। সবশেষ সিলেটের জৈন্তাপুরে যান। জৈন্তাপুরের একটি হোটেলে দৈনিক ২শ টাকা বেতনে কাজ নিয়েছিলেন আসামি। সেখান থেকেই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by