চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ

  প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০২৩ , ৭:৪৫:৪৮ প্রিন্ট সংস্করণ

রাঙ্গুনিয়ায় প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ১নং রাজানগর ইউনিয়নের ৭নং ঘাগড়া সাতঘড়িয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২৭ সেপ্টেম্বর) দুপুরে বিদ্যালয় হলে রাঙ্গুনিয়া উপজেলা শিক্ষা অফিসার মো. হিন্দোল বারী’র সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য দেন চট্টগ্রাম জেলা শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ ইমতিয়াজ মিয়া চৌধুরী’র সঞ্চালনায় বক্তব্য দেন চট্টগ্রাম জেলা সহকারী শিক্ষা অফিসার রিটন কুমার বড়ুয়া, চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, রাঙ্গুনিয়া উপজেলা সহকারী শিক্ষা অফিসার প্রবীর কুমার চৌধুরী, মো. নিজাম উদ্দিন, শিবলু দাশ, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোরশেদুল আলম চৌধুরী, সহ-সভাপতি শাহ আলম তালুকদার, শিক্ষক ও অভিভাবক কমিটির সভাপতি এরশাদুল আলম, সদস্য নুরুল ইসলাম পিয়ারু, কামাল উদ্দিন, আইয়ুব আলী কুসুম, মহিলা সদস্য রাজিয়া সুলতানা জুলি, সুমিতা বড়ুয়া প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের ৫জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এদিকে অনুষ্ঠানের আগে বিদ্যালয়ের নতুন লাইব্রেরি উদ্বোধন করেন এবং পরে বিদ্যালয়ের তৈরি করা বাংলাদেশ বিমান পরিদর্শন করেন অতিথিরা।

আরও খবর

Sponsered content

Powered by