চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় বাসে আগুন

  প্রতিনিধি ২ নভেম্বর ২০২৩ , ৭:২২:০২ প্রিন্ট সংস্করণ

রাঙ্গুনিয়ায় বাসে আগুন

তিনদিনের অবরোধের শেষদিন চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। বৃহস্পতিবার (২ নভেম্বর) ভোররাত ৪ টার দিকে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বনগ্রাম গণবিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

আগুন দেয়া বাস এবি ট্রাভেলসের অন্যতম পরিচালক রাসেল চৌধুরী জানান, তাদের বাসগুলো বরাবরের ন্যায় চন্দ্রঘোনা গণবিদ্যালয়ের সামনের নির্ধারিত স্থানে রাখা হয়। ভোররাত ৩টা থেকে ৪টার মধ্যে ১০/১৫ জন মুখোশধারী দেশীয় অস্ত্রহাতে সেখানে হামলা চালায়। তারাপ্রথমে একটি বাসে পেট্টোল দিয়ে আগুন লাগিয়ে দেয় এবং আরও দুটি বাস ভাঙচুর করে।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা মোঃ কামরুজ্জামান সুমন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘন্টাখানেকের চেষ্টায় বাসের আগুন নেভানো হয়।

রাঙ্গুনিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্ত্তী বলেন, ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। এই ঘটনায় থানায় মামলা হবে। এর আগে মঙ্গলবার ভোররাতে একই ইউনিয়নের আধুরপাড়া এলাকায় পাথর বোঝাই দুটি ট্রাকে আগুন ও পোমরা ইউনিয়নের শান্তিরহাটে মোটরসাইকেল পুড়ে দেয় দুবৃর্ত্তরা। দুটি ঘটনায় থানায় মামলা হয়।

আরও খবর

Sponsered content

Powered by