দেশজুড়ে

রামপালে ভ্যান-মটরসাইকেল সংঘর্ষ, যুবক নিহত

  প্রতিনিধি ২০ মার্চ ২০২৪ , ৩:৪২:১৮ প্রিন্ট সংস্করণ

রামপালে ভ্যান-মটরসাইকেল সংঘর্ষ, যুবক নিহত

বাগেরহাটের রামপালে ভ্যান-মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রাব্বি (২০) নামের এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার গৌরম্ভা ইউনিয়নের সরকারি খাদ্য গুদাম সংলগ্ন মন্দিরের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বি খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলায় কুলটিয়া গ্রামের মৃত ফারুক হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে গৌরম্ভা এলাকা থেকে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল দুই যুবক। তারা খাদ্য গুদাম সংলগ্ন মন্দিরের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত অটো ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ভ্যান চালক জয়দেব বালা (৫২), মোটরসাইকেল চালক সাকিব (১৭) ও রাব্বি(২০) আহত হয়।আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে স্থানীয় চিকিৎসক ওবায়দুরের কাছে নিয়ে যায়। আহত রাব্বির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়।

খুলনা যাওয়ার পথিমধ্যে রাব্বি মারা যায়। এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাসের সাথে মুঠোফোনে কথা হলে তিনি এ প্রতিবেদককে জানান, গৌরম্ভা এলাকায় ভ্যান-মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। আহত রাব্বিকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আরও খবর

Sponsered content

Powered by