বাংলাদেশ

রাষ্ট্রপতির বাড়িতে মেহমান হবেন প্রধানমন্ত্রী

  প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:৩৫:২৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

যোগাযোগ ব্যবস্থার আমুল পরিবর্তনে বদলে গেছে একসময়ের অবহেলিত কিশোরগঞ্জের হাওর অঞ্চল। এখন হাওর জুড়ে চোখে পড়বে বড় বড় অবকাঠামো, বদলে গেছে হাওরের জীবন মান। গ্রামীণ অর্থনীতিতে ফিরেছে গতি নিজের হাতে গড়ে তোলা শহরের সব সুবিধা এখন হাওরে। আর বদলে যাওয়া হাওরের এমন একটি মাইলফলক সেনানিবাস উদ্বোধন করতে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের গ্রামে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিজের বাড়িতে দুপুরের খাবারের নিমন্ত্রণ দিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। মিঠামইনের কামালপুর গ্রামে নিজের বাড়িতে প্রধানমন্ত্রী কে বরণ করতে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি। দুপুরের দিকে প্রধানমন্ত্রী কামালপুর গ্রামে যাবেন সেখানেই তাকে অভিনন্দন জানাবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। দুপুরের খাবারের মেনুতে হাওরের বিভিন্ন প্রকার তাজা মাছ ছাড়াও থাকবে অষ্টগ্রামের সুস্বাদু পনির।

দুপুরের খাবারের পর কামালপুর বাড়িতে বিশ্রাম নিবেন প্রধানমন্ত্রী। মিঠামইন থেকে ফেরার সময় তাকে উপহার দেয়া হবে অষ্টগ্রামের পনির। এরই মধ্যে রাষ্ট্রপতির কামালপুরের বাড়িটি ধোঁয়া মোছা করে পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়েছে। বাড়ির দেয়ালে নতুন করে রং করা হয়েছে। প্রধানমন্ত্রীকে বরণে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানালেন রাষ্ট্রপতির বড় ছেলে ও কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমদ তৌফিক।

রেজওয়ান আহমেদ তৌফিক বলেন, ২৮ তারিখ মাননীয় প্রধানমন্ত্রী প্রথমে আসবেন ক্যান্টনমেন্টে, ক্যান্টনমেন্ট উদ্বোধনের পর উনি আমাদের বাড়িতে চলে আসবেন। উনি সেখানে রেস্ট নেবেন এবং খাওয়া-দাওয়া করবেন। খাওয়া-দাওয়া করার পর উনি জনসভা মঞ্চে আসবেন। রাষ্ট্রপতি উনাকে দাওয়াত দিয়েছেন আমরা হাওরের সকল প্রকার মাছ উনাকে খাওয়াবো। আমরা সবসময় উনাকে পনির পাঠাই এরপরও আমরা ওনার সাথে পনির দিয়ে দিব।

এদিকে সোমবার ২৭ ফেব্রুয়ারি মিঠামইন বাড়িতে চলে এসেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। অবস্থান করবেন নিজের বাড়িতে। মঙ্গলবার সকাল দশটায় মিঠামইনে নব নির্মিত মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সেনানিবাস উদ্বোধন ও  জাতীয় পতাকা উত্তোলন করবেন প্রধানমন্ত্রী। পরে বিকাল ৩ টায় স্থানীয় হেলিপেট মাঠে  আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন দলের সভাপতি শেখ হাসিনা ।

আরও খবর

Sponsered content

Powered by