দেশজুড়ে

রূপগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ 

  প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৪ , ৫:১৭:৫৯ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জের বিভিন্ন এলাকায়  গরিব অসহায় ও ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) রূপগঞ্জ দুস্থ কল্যাণ ফাউন্ডেশনের নিজস্ব অর্থ্যায়নে ৫ শতাধিক মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ দুস্থ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি  মকবুল হোসেন, সাধারণ সম্পাদক এসএম রোবেল মাহমুদ, সংগঠনে অন্যান্য সদস্য রিপন সরকার, মোঃ পারভেজ, এনামুল হক, সিরাজুল ইসলাম, মোঃ শাহীন, সৈকত হোসেন, গোলাম মোস্তফা সাগরসহ আরো অনেকে। 

বিতরণী সভায় সংগঠনে সভাপতি মকবুল হোসেন বলেন, রুপগঞ্জ দুস্থ কল্যান  ফাউন্ডেশনের উদ্যোগে  রূপগঞ্জের হাটাবো ও ভুলতা এলাকায় অসহায়, হত-দরিদ্র ও সুবিধা বঞ্চিত ৫ শতাধিক মামুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। এ শীতবস্ত্র বিতরণীয় কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা রূপগঞ্জ দুস্থ কল্যাণ ফাউন্ডেশন অসহায় ও হত দরিদ্র মানুষের পাশে সবসময় আছি এবং থাকবো। 

সংগঠনের সাধারণ-সম্পাদক এস এম রোবেল মাহমুদ বলেন, গরিব অসহায় ও ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণে মধ্য দিয়ে আমরা রূপগঞ্জ দুস্থ কল্যাণ ফাউন্ডেশনের কার্যক্রম শুরু করেছি। এ সংগঠনের মাধ্যমে রূপগঞ্জের গরিব অসহায়, হত দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াবো। 

আরও খবর

Sponsered content

Powered by