দেশজুড়ে

রূপগঞ্জে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা

  প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২৩ , ৪:১১:০৯ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা

১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার কর্ণগোপ এলাকায় জাতীয় পার্টির পক্ষ থেকে আলোচনা সভা করা হয়েছে। 

১৬ই ডিসেম্বর শনিবার বিকাল ৫ টার দিকে রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন উদ্যেগে  এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ-সম্পাদক জাতীয় পার্টি থেকে সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন চৌধুরী (হাজারী)। অনুষ্ঠানের সভাপতিত্ব   করেন রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ফিরোজ মাহমুদ মঙ্গল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি তোফাজ্জল হোসেন ভূঁইয়া, নাজির হোসেন ভূঁইয়া, 

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতি সভাপতি শাহাবুদ্দিন মিন্টু, সাধারণ-সম্পাদক সাদিক খান, কাঞ্চন পৌরসভার জাতীয় পার্টির সাধারণ-সম্পাদক মনির হোসেন, রুপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ছাত্র সমাজ আহ্বায়ক রবিন চৌধুরীর রনি, উপজেলা জাতীয় পার্টির ছাত্র সমাজ সদস্য সচিব- রমজানসহ রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সকল ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা। 

পরে প্রধান অতিথির বক্তব্যে রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ-সম্পাদক জাতীয় পার্টি থেকে সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন চৌধুরী (হাজারী) বলেন, এই রূপগঞ্জে আর কোনো প্রকার চাঁদাবাজি, দুর্নীতিবাজ, ভূমি দস্যু, সন্ত্রাসীদের ঠাই দেওয়া হবে না। রূপগঞ্জের গরীব অসহায়সহ সাধারণ জনগনের বন্ধু হিসেবে পাশে থেকে কাজ করতে চান। তিনি আরো বলেন, যদি এই বাংলাদেশে ও রূপগঞ্জে সুষ্ঠু নির্বাচন দেয়া হয় তাহলে তিনি রূপগঞ্জে জাতীয় পার্টির স্বতন্ত্র থেকে এমপি হিসেবে বিপুল ভোটে জয়ী হবেন বলে আশা করছেন জয়নাল আবেদীন চৌধুরী (হাজারী)। পরে একে একে সবাই বক্তব্য রাখেন।

আরও খবর

Sponsered content

Powered by