দেশজুড়ে

রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এর ১১টি কারিগরি প্রশিক্ষণ প্রকল্পের উদ্বোধন

  প্রতিনিধি ২৩ আগস্ট ২০২৩ , ৬:৪৯:৪২ প্রিন্ট সংস্করণ

রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এর ১১টি কারিগরি প্রশিক্ষণ প্রকল্পের উদ্বোধন

রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাংয়ের উদ্যোগে বেকার যুবক-যুবতীদের স্বালবম্বী করার লক্ষ্যে ৬ মাস ও ৩ মাস ব্যাপী ১১টি কারিগরি প্রশিক্ষণ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। 

গতকাল (২৩ আগস্ট) সকালে নগরীর আম বাগানস্থ ইউসেপ টেকনিক্যাল প্রশিক্ষণ কেন্দ্র ও এ.কে খান ইউসেপ টেকনিক্যাল প্রশিক্ষণ কেন্দ্রে এ প্রকল্পগুলোর উদ্বোধন করেন রোটারী ক্লাব ডিস্ট্রিক গর্ভনর ইঞ্জিনিয়ার মতিউর রহমান। 

রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাংয়ের প্রেসিডেন্ট, শিপিং ব্যবসায়ী মো. জামাল উদ্দিন সিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ডিস্ট্রিক সেক্রেটারী আকবর হোসেন, চাটার প্রেসিডেন্ট ও সাবেক ডিস্ট্রিক সেক্রেটারী মো. শাহজাহান, এডিশানাল এরিয়া ডিরেক্টর এমদাদুল আজিজ চৌধুরী, এসিসট্যান্ট গর্ভনর ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন, সেক্রেটারী মো. বেলাল, রোটারিয়ান ইকরাম পাশা, ফিলিপ গোমেজ, নাঈম হাসান, তালুকদার কাউসার এবং ইউসেপ এর রিজিওনাল ম্যানেজার জয় প্রকাশ বড়ুয়া।

এসব প্রকল্পে অটোমোবাইল, এয়ার কন্ডিশন, বুটিক প্রিন্ট, সেলাই মেশিন, কম্পিউটার ও আউট সোর্সসিং, গ্রাফিজ ডিজাইন, অটো মেশিন ট্রেডিং, ওয়েলডিং, বিউটি কেয়ার ট্রেনিং, ইলেকট্রিক্যাল এন্ড হাউজ ওয়রিং, প্লামভিং ট্রেনিংয়ের উপর প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।  

আরও খবর

Sponsered content

Powered by