দেশজুড়ে

লংগদুতে বিদ্যুতের শর্টখেয়ে নিখোঁজ ১ আহত ২

  প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২৩ , ৩:৪৫:১০ প্রিন্ট সংস্করণ

লংগদুতে বিদ্যুতের শর্টখেয়ে নিখোঁজ ১ আহত ২

রাঙ্গামাটির লংগদু উপজেলায় মাইনীমূখ-গাঁথা ছড়া ব্রিজের পাশে পিকনিকের বোটে বিদ্যুতের তারের শর্ট লেগে একজন নিখোঁজ ও দুইজন গুরুতর আহত হয়েছে। 

২৩ সেপ্টেম্বর (শনিবার) সন্ধ্যা সাত ঘটিকায় মাইনীমূখ-গাথাঁছড়া ব্রিজের পাশ দিয়ে যাওয়ার সময় বোটের ছাদের উপরে বসা মোঃ ছামাদুল হক(২৫) পিতা-আব্দুল হাই, গ্রাম-গাঁথাছড়া মতিনটিলা কে বিদ্যুতের মেইন তারের সাথে স্পর্শ করলে তাকে শর্ট করে।  এ সময়ে ছামাদুলের সাথে থাকা মোঃ মামুন (১৮) পিতা-মোঃ নজরুল ইসলাম গ্রাম- গাঁথাছড়া, নবাবপুর টিলা  এবং মোঃ রাসেল (২০) পিতা-মোঃ সাইফুল গ্রাম- গাথাঁছড়া এর গায়ে স্পর্শ করলে মামুন ও রাসেল আহত হয়ে বোটের ছাদের উপর পড়ে যায় এবংড় মোঃ ছামাদুল হক (২৫) পানিতে পড়ে ডুবে যায়। 

এ ব্যপারে লংগদু উপজেলা  ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন বলেন আমাদের এখানে কোন  ডুবুরি নেই বিষয়টি নিয়ে রাঙ্গামাটি জেলায় কথা বলেছি, আগামীকাল সকালে রাঙামাটি থেকে ডুবুরি আসলে খুঁজবো।

লংগদু থানার অফিসার ইনচার্জ মোঃ  ইকবাল উদ্দিন বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা সেখানে গিয়েছি এবং ফায়ার সার্ভিসকে খবর দিয়েছি।  নিখোঁজ ব্যক্তিকে খুঁজতে  উদ্ধার অভিযান  চলছে। না পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চলবে।

এদিকে খবর পেয়ে মাইনী জোনের সেনা বাহিনীর একটি টিম, পুলিশ বাহিনী এবং মাইনীমূখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন (কমল) যৌথভাবে লোকাল ডুবুরি এনে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন ।  

আরও খবর

Sponsered content

Powered by