দেশজুড়ে

লক্ষ্মীপুরে দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সমাবেশ

  প্রতিনিধি ১ নভেম্বর ২০২৩ , ৭:০৯:২৫ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুরে দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সমাবেশ

লক্ষ্মীপুরে বিএনপি-জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ করেছে নেতাকর্মীরা। বুধবার (১ নভেম্বর) বিকেলে লক্ষ্মীপুর জেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণে এ আয়োজন করা হয়। জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজীদ ভূঁইয়া এ আয়োজন করেন। 

সমাবেশ শেষে বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধে যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়ার নেতৃত্বে বিপুল সংখ্যক নেতকার্মী বিক্ষোভ মিছিলে অংশ নেয়। মিছিলটি জেলা পরিষদ কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে উত্তর তেমুহনী এলাকায় গিয়ে শেষ হয়। পরে ৫ নভেম্বর লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে শূন্য পদে উপ-নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করা হয়।

তারুণ্যের জয়যাত্রা সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বদরুল আলম শাম্মি, লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন রুমি পাটওয়ারী, সদস্য সোহাগ পাটওয়ারী ও যুবনেতা দিপু মাহমুদ প্রমুখ।

যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া বলেন, হরতাল-অবরোধ কি- তা এখন দেশের জনগণ জানে না। এজন্য জনগণ অবরোধ মানছে না। জনগণ আওয়ামী লীগের পক্ষে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জনগণের আস্থা ও বিশ্বাস রয়েছে। জনগণ এখন আর সরকার পরিবর্তন চায় না। শুধু আমেরিকা নয়, চাঁদের দেশ থেকে আসলেও কেউ বিএনপিকে ক্ষমতায় আনতে পারবে না। বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে যুবলীগের নেতৃত্বে তারুণ্যের বিপ্লব ঘটানো হবে। এ তারুণ্যের বিপ্লবের মাধ্যমেই শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by