বাংলাদেশ

লাশ নিয়ে রাজনীতি শুরু হয়েছে: হানিফ

  প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২২ , ৮:৩৭:৫১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

শান্তির দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে আবার লাশ নিয়ে বিএনপি রাজনীতি শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। শনিবার রাজধানীর মতিঝিলে পূবালী ব্যাংক অডিটোরিয়ামে পূবালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়নের (সিবিএ) দ্বি-বার্ষিক সম্মেলন ও সাধারণ সভায় হানিফ এ মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি নেতারা বলছেন- নারায়ণগঞ্জে যুবদল কর্মী পুলিশের গুলিতে নিহত হয়েছে কিন্তু পোস্টমর্টেম রিপোর্টে দেখা গেছে তার শরীরে গুলির চিহ্ন নেই। বরং তার শরীরে একাধিক ক্ষতচিহ্ন আছে। এঘটনা নতুন করে সন্দেহের তৈরি করেছে।

নারায়ণগঞ্জে যুবদল কর্মী নিহত হওয়ার ঘটনা দেশকে অস্থিতিশীল করতে কোনো আত্মঘাতী কর্মকাণ্ড কি না, এমন প্রশ্ন রেখে এ ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য প্রশাসনকে আহ্বান জানান হানিফ।

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচিতে বাধা না দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিষেধ করছেন। জনগণ আতঙ্কিত হয় আপনারা (বিএনপি) এমন কাজ করবেন, আন্দোলনের নামে হাতে লোহার রড নিয়ে তান্ডব করবেন, এসব বরদাশত করা হবে না। কারণ জনগণের জানমালের নিরাপত্তা দেয়াও সরকারের দায়িত্ব।

সহিংসতা করলে পাপের শাস্তি ভোগ করতে হবে হুঁশিয়ার করে আওয়ামী লীগের এই নেতা বলেন, তারেক রহমান লন্ডনে বসে দেশের রাজনৈতিক পরিবেশ বিনষ্ট করতে চাচ্ছে। এগুলো করে পার পাওয়া যাবে না। দুর্নীতি, সন্ত্রাস ও হত্যার দায়ে দণ্ডপ্রাপ্ত পলাতক তারেক পালিয়ে থেকে রেহেই পাবে না। দেশে যখনই আসবে তাকে শাস্তি পেতে হবে।

পূবালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়ন (সিবিএ) সভাপতি মোহাম্মদ ছানাউল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজ।

আরও খবর

Sponsered content

Powered by