দেশজুড়ে

শরণখোলায় কর্মহীন ১১৭ প্রতিবন্ধী পরিবারে অর্থ সহায়তা প্রদান

  প্রতিনিধি ২৪ জুন ২০২০ , ৪:২৫:৪০ প্রিন্ট সংস্করণ

শরণখোলায় কর্মহীন ১১৭ প্রতিবন্ধী পরিবারে অর্থ সহায়তা প্রদান

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় করোনায় কর্মহীন ১১৭ প্রতিবন্ধি পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে বেসরকারী উন্নয়ন সংস্থা জাগ্রত যুব সংঘ (জেজেএস)। বুধবার সকালে জাপান ভিত্তিক আর্ন্তজাতিক উন্নয়ন সংস্থা শাপলা নীড়ের সহযোগিতায় উপজেলার সাউথখালী ইউনিয়নে এ অর্থ বিতরন করা হয়।

সংস্থার সহ-প্রকল্প সমন্বয়কারী সেখ নাজমুল হুদা জানান, চলমান লকডাউনের কারনে দেশের দরিদ্র অসচ্ছল পরিবারগুলির কষ্টের কথা বিবেচনা করে প্রত্যেককে দুই হাজার টাকা নগদ প্রদান করা হয়। এ জন্য ইউনিয়ন পরিষদের সহযোগিতায় মাঠ পর্যায়ে জরিপের মাধ্যমে ১১৭ পরিবার বাছাই করা হয়। প্রকল্পটির স্বচ্ছতা নিশ্চিত করার জন্য প্রত্যেকটি উপকারভোগিকে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে এ অর্থ প্রদান করা হয়েছে।

শরণখোলার তাফালবাড়ি জেজেএস এর উন্নয়ন কেন্দ্র অনুষ্ঠিত এই অর্থ বিতরণ অনুষ্ঠানের উদ্ভোধন করেন সাউথখালী ইউপি চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেজেএস-এর প্রকল্প কর্মকর্তা আব্দুল মালেক। কভিড-১৯ এর ঝুকির বিষয়টি বিবেচনা করে সামাজিক দুরত্ত্ব নিশ্চিতসহ সকল স্বাস্থ্যবিধি মেনে উপকারভোগিদের মধ্যে অর্থ বিতরণ করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by