রাজশাহী

শাহজাদপুরে মোটর মালিক ও শ্রমিকদের সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ১ জানুয়ারি ২০২১ , ৪:৪৩:৪৩ প্রিন্ট সংস্করণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মোটর মালিক ও শ্রমিকদেরকে পাবনার মোটর মালিক ও শ্রমিকেরা চাঁদাবাজ সন্ত্রাসী বলে মাইকে অপ-প্রচারের প্রতিবাদে শাহজাদপুরের মোটর মালিক ও শ্রমিকরা বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করেছে। শাহজাদপুরের মোটর মালিক সমিতি কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শাহজাদপুওে অবস্থিত সিরাজগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সহ-সভাপতি আব্দুল ওয়ালি খান অরুণ।

তিনি তার লিখিত বক্তব্যে অভিযোগ করেন, গত ২৪ ডিসেম্বর যাত্রী তোলা নিয়ে টাঙ্গাইলের একটি স্টপেজে শাহজাদপুরের মিম-ঐশী পরিবহণ ও পাবনার ঈগল পরিবহণের হেলপারদের মধ্যে মারধরের ঘটনা ঘটে।

এ ঘটনার জের ধরে পাবনা বাইপাস মোড়ে শাহজাদপুরের ড্রীমল্যান্ড পরিবহণ ও সাব্বির পরিবহণের হেলপারদের ঈগল পরিবহণের শ্রমিকরা মারধর করে শাহজাদপুরের সকল বাস-কোচ পাবনার উপর দিয়ে চলাচল বন্ধ করে দেয়। এ ছাড়া তারা গত ২/৩ দিন পাবনা শহরে মাইকে শাহজাদপুরের মোটর মালিক ও শ্রমিকদের সম্পূর্ণ অন্যায়ভাবে চাঁদাবাজ-সন্ত্রাসী বলে প্রচার করে। এরই প্রতিবাদে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হাসিব খান তরুণ, সড়ক সম্পাদক ফজলুল হক, সদস্য শাহিদুল ইসলাম মুক্তা, আবু শামীম সূর্য, হারুন-অর-রশিদ এবং মোটর শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি হারুন-অর-রশিদ, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সড়ক সম্পাদক সাবান মোল্লা, কোষাধ্যক্ষ হান্নান প্রামানিক, সাংগঠনিক সম্পাদক মিলন শেখ প্রমুখ।

 

 

আরও খবর

Sponsered content

Powered by