দেশজুড়ে

বিএনপি ট্রেনের দক্ষ জনবল বিদায় করে দিয়েছিল- রেলমন্ত্রী

  প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:২১:৩২ প্রিন্ট সংস্করণ

বিএনপি ট্রেনের দক্ষ জনবল বিদায় করে দিয়েছিল- রেলমন্ত্রী

বিএনপি ট্রেনের দক্ষ জনবল গোল্ডেন হ্যান্ডশেকের মাধ্যমে বিদায় করে দিয়েছে এবং রেল লাইন তুলে বিক্রয় করে দিয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ট্রেন এখন জনগণের সেবায় পরিণত করছেন। সবচেয়ে কম খরচে জনগণ ট্রেনে চলাচল করতে পারে।

১৭ ফেব্রুয়ারি শনিবার রাতে নাটোরের লালপুরে আব্দুলপুর রেলওয়ে জাংশন স্টেশন পরিদর্শনে এসে এক পথসভায় রেলমন্ত্রী জিল্লুল হাকিম তার বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের মানুষের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি আমাকে বিশ্বাস করে রেলমন্ত্রী করেছেন। আমি যেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশ্বাস রক্ষা করতে পারি। আর রেলের সফলতা আনতে পারি আপনারা এই কামনা করবেন। এবং আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করবেন।

রেলমন্ত্রী জিল্লুল হাকিম আরো বলেন, সৈয়দপুর রেলওয়ে কারখানায় অনেক যন্ত্রাংশ পড়ে আছে। সেগুলো ব্যবহার করা যাচ্ছে না। সৈয়দপুর কারখানায় বগি মেরামতের যে সামর্থ্য রয়েছে তা আমরা পুরোপুরি কাজে লাগাতে পারি না। আমাদের বগির অভাব রয়েছে। বগি আমাদের বিদেশ থেকে আমদানি করতে হয়।

রেলমন্ত্রী আরো বলেন, শহীদ মমতাজ উদ্দিন একজন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ছিলেন। আমার ইচ্ছা ছিল মমতাজ উদ্দিনের এলাকায় আমি যাবো। কাকতালীয় ভাবে আমার সেই আশা পূরণ হয়েছে। শনিবার রাতে আব্দুলপুর রেলওয়ে জাংশন স্টেশনে পৌঁছলে রেলমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল কালাম আজাদ ও নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভুঞা।

এসময় উপস্থিত ছিলেন নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম,লালপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু ,বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যাপক আবুল হোসেন,চংধুপইঁল ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by