রাজশাহী

শিবগঞ্জে প্রাক্তন শিক্ষককে মোটর সাইকেল উপহার

  প্রতিনিধি ৫ জানুয়ারি ২০২১ , ৪:৫০:২১ প্রিন্ট সংস্করণ

মোকামতলা (বগুড়া) প্রতিনিধি :

আমজাদ হোসেন, বয়স ৮০ বছর ছুঁইছুঁই। বগুড়া শিবগঞ্জের গুজিয়া উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি গুজিয়া থেকে ছয় কিলোমিটার দূরে শিবগঞ্জ উপজেলার মহাব্বত নন্দীপুর গ্রামে। চাকরি জীবন থেকেই তার একমাত্র বাহন ছিল বাই সাইকেল। ৮ বছর আগে চাকরি থেকে অবসর নিলেও স্কুল আর ছাত্রছাত্রীদের ভুলে থাকতে পারেননি তিনি।

এজন্যই প্রায় দিনই ছুটে এসেছেন গুজিয়া বাজারে। মনে পড়লেই দেখা করেছেন শুভাকাংখী আর প্রাক্তন ছাত্রছাত্রীদের সাথে। ফিসিকেল স্যার হিসেব্ েপরিচিত আমজাদ হোসেন যখনই ডাক পান তখনই এলাকার খেলাধুলা, মঞ্চ নাটক, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ছুটে চলেন। কিন্তু বয়স বাড়ার সাথে সাথে পায়ে চালানো বাই সাইকেল যেন তার চলাফেরার গতি থামিয়ে না দেয় সেজন্য প্রাক্তন ছাত্ররা উদ্যোগ নেন মোটর সাইকেল উপহার দেয়ার।

সম্প্রতি প্রাক্তন ছাত্র প্রভাষক শাফিউল ইসলাম বাবু ও গুজিয়া কনফিডেন্স পাবলিক স্কুলের পরিচালক শাহিনুর ইসলাম প্রাক্তন ছাত্রদের আর্থিক সহযোগিতা নিয়ে মোটর সাইকেল ক্রয় করেন। গত সোমবার বিকেলে স্থানীয় ইউপি চত্বরে চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ সাবু’র সভাপতিত্বে এক প্রানবন্ত অনুষ্ঠানে আমজাদ হোসেনকে ৮০ সিসি একটি মোটর সাইকেলটি উপহার দেয়া হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি পুত্র জেলা জাতীয় পার্টির সদস্য হুসাইন শরীফ সঞ্চয়।

অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তি ছাড়াও প্রাক্তন ছাত্ররা উপস্থিত ছিলেন। আমজাদ হোসেন জানান, যতদিন বেঁচে থাকবেন ততদিন মানুষের মাঝে ছুটে চলবেন।

 

আরও খবর

Sponsered content

Powered by