বাংলাদেশ

শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে আর কোনো ভোট হবে না : মান্না

  প্রতিনিধি ২৮ আগস্ট ২০২১ , ৯:১৫:৪৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে দে‌শে আর কোনো ভোট হবে না মন্তব্য ক‌রে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, মানুষের কথা বলা শুরু হয়েছে, এটা মিছিলে পরিণত হবে। তখন পালানোর পথ পাবেন না। ভোট, ভাত ও কথা বলার অধিকার মানুষকে ফিরিয়ে দিতে হবে। এ ডাকাত সরকারের অবসান করতেই হবে।

শুক্রবার (২৭ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবের সামনে নাগরিক অধিকার আন্দোলন আয়োজিত ভাত, ভোট ও কথা বলার দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

 

মাহমুদুর রহমান মান্না বলেন, এ সরকার দেশকে লুটপাটের রাজ্যে পরিণত করেছে। দেশ আজ রাহাজানির বিভীষিকায় আচ্ছন্ন। উন্নয়ন প্রকল্পের নামে লাখ কোটি টাকা দেশের বাইরে তারা পাচার করছে। এক পদ্মা সেতুর নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করা হয়েছে। অথচ সাধারণ মানুষ আজ না খেয়ে দিনাতিপাত করছে। নিত্যপণ্যের দাম মানুষের ধরা ছোঁয়ার বাইরে চলে গেছে। এসব নিয়ে কথা বলতে গেলেই মানুষ গুম, খুনের শিকার হচ্ছে।

বিগত বছরে দুই কোটি মানুষ দরিদ্র হয়েছে উল্লেখ্য করে তিনি বলেন, এতদিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকা বিশ্বে এক নজিরবিহীন ঘটনা। শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বন্ধ থাকায় স্কুলের অনেক প্রধান শিক্ষক আজ চায়ের দোকান নিয়ে বসেছেন। এক মেয়র জনগণের টাকা চুরি করে নিজের ব্যাংকে রাখলেও কোনো ব্যবস্থা নেওয়া হয় না। অথচ খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর বিএনপির দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাশার প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by