ঢাকা

শেখ হাসিনা নৌকা প্রতীক পাওয়ায় কোটালীপাড়ায় আনন্দ মিছিল

  প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০২৩ , ৭:৫৭:০৩ প্রিন্ট সংস্করণ

শেখ হাসিনা নৌকা প্রতীক পাওয়ায় কোটালীপাড়ায় আনন্দ মিছিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গোপালগঞ্জ- ৩ (কোটালীপাড়া- টুঙ্গিপাড়া) আসনের সংসদ সদস্য প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক বরাদ্দ পাওয়ায় কোটালীপাড়ায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১৮ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম তার কার্যালয় থেকে এ প্রতীক বরাদ্দ দেন। এ উপলক্ষ্যে মঙ্গলবার বেলা ১১ টায় এক আনন্দ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে সেখানে আলোচনা সভা ও প্রথম নির্বাচনী প্রচারনা সভার আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। কোটালীপাড়া সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রধান মন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্ব প্রাপ্ত প্রতিনিধি ও নির্বাচনী চীফ এজেন্ট সাবেক সচিব শহীদ উল্লা খন্দকার।

এ সময় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, সহ সভাপতি মুজিবুর রহমান হাওলাদার, এইচ এম অহিদুল ইসলাম, গোলাম কিবরিয়া দাড়িয়া, যুগ্ম সাধারন সম্পাদক হাজী কামাল হোসেন শেখ, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হাজরা, রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সর্বানন্দ বৈদ্য। অন্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী, বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by