দেশজুড়ে

শেখ হাসিনা যে প্রতিশ্রুতি দেন তাই বাস্তবায়ন করেন- এমপি শাওন

  প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০২৩ , ৪:২১:০০ প্রিন্ট সংস্করণ

শেখ হাসিনা যে প্রতিশ্রুতি দেন তাই বাস্তবায়ন করেন- এমপি শাওন

ভোলা-৩ আসনে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে যে প্রতিশ্রুতি দেন তাই বাস্তবায়ন করে থাকেন। প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করবেন সেটা করেছেন। প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ করবেন সেটাও বাস্তবায়নের পথে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ভোলার লালমোহনের সজিব ওয়াজেদ ডিজিটার পার্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত সামাজিক বেস্টনী ও আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের সাথে জনপ্রতিনিধি ও প্রশাসনের মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নূরুন্নবী চৌধুরী শাওন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষের কথা ভেবে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মানুষকে সহযোগীতা করেছেন। বিএনপির শাসন আমলে লালমোহন ও তজুমদ্দিন ছিলো সন্ত্রাসীদের দখলে আর আওয়ামী লীগের শাসন আমলে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা উন্নয়ন ও শান্তির দখলে রয়েছে। এছাড়াও দেশের উন্নয়নে আবারও সকলকে এক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

লালমোহন উপজেলার নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুলের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আরিফুজ্জমান, পুলিশ সুপার মো: মাহিদুজ্জামান প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by