দেশজুড়ে

শেরপুর সীমান্তে ২০০০ পরিবার পেলো বিজিবি’র খাদ্য সহায়তা

  প্রতিনিধি ২৩ মে ২০২০ , ৭:২৮:৩৩ প্রিন্ট সংস্করণ

শেরপুর প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে শেরপুর সীমান্তে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ২৩ মে শনিবার বিকেলে বিজিবি’র ৩৯ ব্যাটালিয়নের তরফ থেকে নালিতাবাড়ীর হাতিপাগার ক্যাম্পের আওতায় নাকুগাঁও স্থলবন্দর এবং রামচন্দ্রকুড়া ক্যাম্পের আওতায় স্থানীয় মিনি স্টেডিয়াম মাঠে ২ শতাধিক পরিবারের মাঝে বস্তাভর্তি এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শেরপুর সীমান্তে বিভিন্ন বিজিবি ক্যাম্পের মাধ্যমে এদিন ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এর আগে প্রথম দফায় আরও এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছিলো বলে জানান বিজিবি কর্মকর্তারা। এসব খাদ্য সামগ্রীর মাঝে রয়েছে প্রতি পরিবারের জন্য ৪ কেজি চাল, ৪ কেজি আটা, ২ লিটার তেল, এক কেজি লবন, ২ কেজি চিনি, সাবান ও সেমাই।

বিজিবি ময়মনসিংহ সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মো. আনিসুর রহমান প্রধান অতিথি হিসেবে এসব উপহার সামগ্রী বিতরণ কাজ উদ্বোধন করেন। এসময় ৩৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তৌহিদ মাহমুদ, সহকারি পরিচালক ইউনুছ আলী সহ স্থাণীয় বিজিবি ক্যাম্প কমান্ডাররা উপস্থিত ছিলেন।

বিজিবি ময়মনসিংহ সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মো. আনিসুর রহমান বলেন, এ সেক্টরের ৩৯ ব্যাটালিয়নের মাধ্যমে এনিয়ে দু’দফায় সীমান্ত এলাকায় বসবাসকারী ২ হাজার কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হলো। বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে বিজিবি’র মাধ্যমে বিতরণের জন্য এসব উপহার সামগ্রী দেওয়া হয়েছে। ভবিষ্যতে যদি আরও কোন সংগঠনের পক্ষ থেকে কিংবা উর্ধ্বতন কর্তৃপক্ষের কোন নির্দেশনা পাওয়া যায় সে অনুযায়ী সীশান্ত জনপদের মানুষের মাঝে বিতরণ করা হবে।  
 

Powered by