ফিচার

ঈদে জনপ্রিয়তার শীর্ষে মিনিস্টারের হোম এ্যাপ্লায়েন্স পণ্য

  প্রতিনিধি ২৬ জুন ২০২৩ , ১২:৩৪:৪৮ প্রিন্ট সংস্করণ

আধুনিক প্রযুক্তি নির্ভরশীল যুগে মানুষের দৈনন্দিন জীবনকে আরও সহজ করতে বর্তমান বাজারে পাওয়া যাচ্ছে নানান রকমের হোম এ্যাপ্লায়েন্স বা গৃহস্থালী পণ্য। হোম এ্যাপ্লায়েন্সের বাজার প্রবণতা বিশ্লেষণে দেখা গেছে, গত কয়েক বছর ধরে এ পণ্যের চাহিদা  অনেক বেড়েছে। গ্রাহকদের চাহিদার কথা বিবেচনা করে মিনিস্টার বাজারে এনেছে প্রায় অসংখ্য মডেল, কালার ও ডিজাইনের বিভিন্ন হোম এ্যাপ্লায়েন্স। বাজারে বর্তমানে নানান কোম্পানির হোম এ্যাপ্লায়েন্স থাকলেও মিনিস্টারের পণ্য জনপ্রিয় হয়ে উঠেছে। কারণ মিনিস্টারই সাশ্রয়ী মূল্যে উচ্চ গুণগতমান ও বৈচিত্র্যময় সর্বাধিক মডেলের হোম এ্যাপ্লায়েন্স বাজারে নিয়ে এসেছি যা সকল শ্রেণীর ক্রেতাদের চাহিদা পূরণ করতে সক্ষম। এরই মধ্যে আমাদের দেশেীয় কোম্পানিগুলো বাংলাদেশ থেকে বিশ্বের ৪০টিরও বেশি দেশে ইলেকট্রনিকস ও প্রযুক্তিপণ্য রপ্তানি করছে। দেশীয় শেয়ার বাজারে মিনিস্টারের মার্কেট শেয়ার প্রায় ১৫-২০ শতাংশ।
মাইক্রোওয়েভ ওভেন: মিনিস্টার গ্রুপ সকল ক্রেতাগণের কথা মাথায় রেখে বাজারে নিয়ে এসেছে বিভিন্ন সাইজের মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেন। যা নগদে বা কিস্তিতে পণ্য বিক্রি হচ্ছে। আসন্ন কুরবানির ঈদকে সামনে রেখে চলছে ঈদ সালামি অফার। 
রাইস কুকার: চটজলদি ভাত রান্না করতে রাইস কুকারের বিকল্প নেই। শুধু ভাতই নয়, রাইস কুকারে পোলাও, খিচুড়ি, বিরিয়ানি তো আছেই, কেক, মিষ্টি এমনকি মাছ-মাংসও রান্না করা যায় অনায়াসে। মুরগির রোস্টও অনায়াসে তৈরি করা যায় আমাদের নতুন প্রযুক্তিতে তৈরি রাইস কুকারে। বিভিন্ন ধরণের তরকারি, ভাজি এমনকি সব্জিও সেদ্ধ করা যায় মিনিস্টার রাইস কুকারে। গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে এবারের ঈদে তাই মিনিস্টারের “কোটি কোটি টাকার ঈদ সালামি অফার” এ মিনিস্টার রাইস কুকার কিনলেই থাকছে স্ক্র্যাচ কার্ড। কার্ড স্ক্র্যাচ করে গ্রাহকরা পেতে পারেন তাৎক্ষণিকভাবে ক্যাশ ভাউচার, গিফট অথবা ১০০% ফ্রি অফার। 
ব্লেন্ডার:
বিভিন্ন ধরণের পানি জাতীয় খাবার যেমন- জুস, স্মুদি, কোল্ড কফি, মিল্ক শেক, স্যুপ ইত্যাদি বানানোর জন্য ব্লেন্ডার ব্যবহার করা হয় এছাড়াও গোটা মসলা গুঁড়ো করতে ও পিষতে, মসলার মিক্সচার বানাতে, মাংস কিমা করতে ব্লেন্ডার ব্যবহার করা হয়। আবার পরিমাণ মতো ময়দা, ডিম, দুধ/জল, এবং ভ্যানিলা এসেন্স দিয়ে প্যান কেকের ব্যাটার তৈরি করা যায়। এছাড়াও মেয়োনিজ, কেকের ক্রিম ইত্যাদিও অনায়াসে বানানো যায় মিনিস্টার ব্লেন্ডার দিয়ে। ঈদের সময় গৃহিণীদের কাটে বিভিন্ন ধরণের খাবার তৈরিতে, আর তাদের এই কাজ সহজ করতে বাজারে মিনিস্টার নিয়ে এসেছে নানান রঙের ও নানান ধরণের ব্লেন্ডার। সাথে “কোটি কোটি টাকার ঈদ সালামি অফার” তো থাকছেই। যার মাধ্যমে গ্রাহকরা পেতে পারেন ১০০% পর্যন্ত মূল্য ছাড়। বাজারের অন্যান্য ব্র্যান্ডের থেকে মিনিস্টারের বিশেষত্ব হলো, স্টেইনলেস ব্লেড ব্যবহার করা হয় যার কারণে মরিচা ধরেনা। ৫০০ ওয়াটের মোটর ব্যবহার করা হয়েছে এই পণ্যে। রয়েছে বিভিন্ন ধরণের স্টাইল যা ক্রেতাদের আকৃষ্ট করে থাকে।
মিক্সার গ্রাইন্ডার: 
মূলত রান্নার কাজে ব্যবহৃত বিভিন্ন মশলার গুঁড়া তৈরিতে মিক্সার গ্রাইন্ডার ব্যবহার করা হয়। এতে করে সময় ও শ্রম দুটিই বাঁচে। আসন্ন কোরবানির ঈদে মাংসের বিভিন্ন উপকরণ রান্নায় প্রয়োজন হবে বিভিন্ন স্বাদের মশলা। আর এগুলো বাটাবাটির ঝামেলা এড়াতে গ্রাহকের পছন্দ তালিকায় রয়েছে মিনিস্টার মিক্সার গ্রাইন্ডার। দামে ও গুণে বাজারের সেরা মিনিস্টার মিক্সার গ্রাইন্ডার। এই পণ্যটির উপরও রয়েছে “কোটি কোটি টাকার ঈদ সালামি অফার”। বাজারে গুণে মানে এবং দামে সামঞ্জস্যতা রেখে মিনিস্টার গ্রুপের মিক্সার গ্রাইন্ডার অর্জন করেছে বিপুল জনপ্রিয়তা। মিনিস্টারের মিক্সার গ্রাইন্ডারে রয়েছে ২০ হাজার আর পি এম এর বলিষ্ঠ মোটর, অভারলোড সংরক্ষণকারী সুইচ, এন্টি স্লিপ রাবার ফিট, সিলিকন রিং গ্যাস্কেটসহ ইত্যাদি উন্নত উপাদান। যার ফলে এটি দীর্ঘদিন কোনপ্রকার ঝামেলা ছাড়াই ভালোভাবে কাজ করে। 
ইলেকট্রিক কেটলি: বর্তমানে সারা বছরই আধুনিক অফিস, হোটেলের ঘরে গরম পানি ব্যবহার করা হয় চা বা কফি বানাতে এবং তার জন্য ব্যবহার করা হয় ইলেকট্রিক কেটলি। এটি ব্যবহারের মাধ্যমে মাত্র চার থেকে পাঁচ মিনিটের ব্যবধানে পানি ফোটানো যায়। মিনিস্টার কেটলি গ্রাহকদের পছন্দ তালিকার শীর্ষে থাকার কারণ হলো এর আকর্ষণীয় রঙ আর ডিজাইন। ডাবল লেয়ারের বডির ভেতরের দিকে রয়েছে এস এস মেটেরিয়াল হাউজিং আর বাইরে রয়েছে প্লাস্টিক হাউজিং। দেড় থেকে দুই লিটার পর্যন্ত পানি গরম করা যায় মিনিস্টার ইলেকট্রিক কেটলিতে। 

কে এম জি কিবরিয়া, হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন, মিনিস্টার গ্রুপ

আরও খবর

Sponsered content

Powered by