দেশজুড়ে

শ্রীমঙ্গলে এবার ১২ বছরের কিশোর করোনায় আক্রান্ত

  প্রতিনিধি ৩ মে ২০২০ , ২:৫৩:৫৪ প্রিন্ট সংস্করণ

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এবার ১২ বছরের এক কিশোর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। শনিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবের পরীক্ষায় তার করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেন শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক।

জানা যায়, আক্রান্ত কিশোর উপজেলার সিন্দুরখান ইউনিয়নের বেলতলী গ্রামের আবদুল মান্নানের ছেলে হৃদয়। সে নরসিংদী থেকে শ্রীমঙ্গল আসার পর তার করোনার উপসর্গের খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গত ২৭ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে সিলেট ল্যাবে পাঠানো হয়। শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

এদিকে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই আমরা শিশুটির বাসা লকডাউন করেছি এবং তার পরিবারকে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে এসেছি। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, আক্রান্ত কিশোরের পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। রোববার তাদের নমুনা সংগ্রহ করে সিলেট পাঠানো হবে।

উল্লেখ্য, এর আগে শ্রীমঙ্গল এবি ব্যাংকের কর্মকর্তা ও নিরাপত্তারক্ষী এবং ঢাকার যাত্রাবাড়ী থেকে আসা ফুলছড়া চা বাগানের শ্রমিকের মেয়ে কলেজছাত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে শ্রীমঙ্গল উপজেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা চারে দাঁড়াল।

আরও খবর

Sponsered content

Powered by