দেশজুড়ে

সাংসদ শেখ সেলিমের নির্দেশে গোপালগঞ্জে আ’লীগ নেতা সাইফুলের ঈদ উপহার বিতরণ

  প্রতিনিধি ১৬ মে ২০২০ , ৩:৫৮:১৪ প্রিন্ট সংস্করণ

কে, এম, সাইফুর রহমান, গোপালগঞ্জ : দেশজুড়ে করোনা (কোভিড-১৯) মোকাবেলায় সরকারের পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র আহবানে সাড়া দিয়ে, গোপালগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিমের নির্দেশে ঘরে থাকা অসহায়, দুস্থ, প্রতিবন্ধী ও কর্মহীন মানুষের মাঝে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগদ অর্থ ও ঈদ বাজার (খাদ্য সামগ্রী) বিতরণ করেছেন গোপালগঞ্জ সদর উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, প্রথম শ্রেণির ঠিকাদার ও গোপালগঞ্জ জেলা টিন ও রড ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক মো.সাইফুল ইসলাম।

শনিবার বেলা ১০ টায় মো.সাইফুল ইসলাম তার ব্যক্তিগত তহবিল হতে শহরের থানাপাড়ার নিজ কার্যালয়ের সামনে প্রতিবন্ধী, অসহায়, দুস্থ ও কর্মহীন প্রায় ২৫০০ মানুষের মাঝে (ক্ষেত্র বিশেষে নগদ অর্থ) ঈদ বাজার (চাল, আলু, সেমাই, গুঁড়া দুধ ও চিনি) বিতরণ করেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে এ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে গোপালগঞ্জ সদর উপজেলা আ.লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে জেলা আ.লীগের সহ-সভাপতি এ্যাড.রঞ্জিত কুমার গামা, সদর উপজেলা আ.লীগের সহ-সভাপতি শাজাহান চৌধুরী, গোপালগঞ্জ পৌর আ.লীগের সিনিয়র সহ-সভাপতি, প্রথম শ্রেণির ঠিকাদার ও বিশিষ্ট ব্যবসায়ী মো.আছানুর রহমান হাসান পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর খোদেজা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন। 

এসময় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.মনিরুল ইসলাম, এস.আই.মুরাদুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা ও ব্যবসায়ী সাইফুলের নিজস্ব স্বেচ্ছাসেবী কর্মীরা অত্যন্ত সুশৃঙ্খল ভাবে পূর্বে বিতরণকৃত স্লীপ জমা নিয়ে পর্যায়ক্রমে প্রতিবন্ধী, অসহায় দুস্থ ও কর্মহীনদের মাঝে এগুলো বিতরণ করেন।

গণমাধ্যমকে আ’লীগ নেতা শেখ সাইফুল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র আহবানে সাড়া দিয়ে গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড.শেখ ফজলুল করিম সেলিম ভাইয়ের নির্দেশে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবন্ধী, অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে আমি নিজেকে আজ বাংলাদেশ আওয়ামীলীগের একজন গর্বিত কর্মী মনে করছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ইনশাআল্লাহ আমার এই কার্যক্রম চলমান থাকবে, আপনারা সকলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং গোপালগঞ্জ-২ আসনের মাটি ও মানুষের নেতা, আমার অভিভাবক ড.শেখ ফজলুল করিম সেলিম ভাইয়ের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, করোনা সংকটে ইতোপূর্বেও আ.লীগ নেতা সাইফুল ইসলাম ৬০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ এবং গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসকদের করোনা মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেন।

আরও খবর

Sponsered content

Powered by