রংপুর

সাদুল্যাপুরে গভীর রাতে হতদরিদ্র মানুষের দুয়ারে ইউএনও

  প্রতিনিধি ৯ মে ২০২১ , ৯:১৯:০৭ প্রিন্ট সংস্করণ

সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি :

 

‘প্রধানমন্ত্রীর ঈদ উপহার’ নিয়ে গভীর রাতে হতদরিদ্র মানুষের দুয়ারে যাচ্ছেন গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নবীনেওয়াজ। গত তিনদিন ধরে এই উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যন্ত পল্লীতে ঘুরে ঘুরে এসব উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন মানুষের হাতে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা নবীনেওয়াজ জানান, প্রধামন্ত্রীর কার্যালয় থেকে অর্থ বরাদ্দ পেয়ে ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার’ হিসেবে হতদরিদ্র মানুষদের হাতে এসব ঈদ সামগ্রি তুলে দেওয়া হচ্ছে। দীর্ঘদিন এখানে চাকরি করার সুবাধে তাঁর গোটা এলাকা চেনা-জানা রয়েছে। তাই নিজ গাড়িতে এসব খাদ্য সামগ্রী তুলে গভীর রাতে বেরিয়ে পরেন গ্রামে গ্রামে। তাকে এই কাজে সর্বাত্মক সহায়তা করছেন সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা।

সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা জানান, হতদরিদ্র মানুষের হাতে ত্রাণ তুলে দিতে ইউএনও মহোদয় গভীর রাতে বেরিয়ে পরেন। তাই এমন ভালো কাজে তাকে সাপোর্ট দেওয়া হচ্ছে।

উপজেলা চেয়ারম্যান সাহারিয়া খাঁন বিপ্লব বলেন, প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ত্রাণ সামগ্রী বিতরণে নিজে থেকে একক প্রচেষ্টায় নিরলসভাবে কাজ করছেন ইউএনও নবীনেওয়াজ। এলাকার ভিক্ষুক, ভবঘুরে, হতদরিদ্র প্রতিবন্ধি ও হতদরিদ্র মানুষদের খুঁজে বের করে তিনি ঈদের খাবার সামগ্রি তুলে দিচ্ছেন।

আরও খবর

Sponsered content

Powered by