রাজশাহী

সান্তাহারে আগুনে ক্ষতিগ্রস্ত কারখানা পরিদর্শন করলেন এমপি

  প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২১ , ৭:৩৬:৩০ প্রিন্ট সংস্করণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : শুক্রবার বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে বিআইআরএস ইন্ডাস্ট্রিজ নামে প্লাস্টিক কারখানায় ভয়াবহ আগুনে ক্ষতিগ্রস্ত কারখানা পরির্দশন এবং আগুনে পুড়ে যাওয়া নিহত ৫ জন শ্রমিকের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সান্তনা ও সরকারী আর্থিক আনুদানের আশ্বাস প্রদান করেন বগুড়া-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. নুরুল ইসলাম তালুদকার।

এ সময় উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম এন এইচ মিলন, সাধারণ সম্পাদক ফেরদৌস রহমান সুমন, জাতীয় পার্টির নেতা শাহিন আলম, মাসুদ রানা পল্টু, ইসলাম, আপেল, ছাত্র সমাজের নেতা বাদল, মজনু, ফরিদ, সাঈদ প্রমুখ। উল্লেখ্য, গত মঙ্গলবার হঠাৎ বেলা সাড়ে ১১ টায় মেশিন চলাকালীন অবস্থায় আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণের জন্য প্রাথমিক ভাবে চেষ্টা করা হয়। পরে আগুন দ্রুত ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিসে জানানো হয়। ত

বে এ ঘটনায় ডে শিফটে থাকা ৪০ জন শ্রমিক বেড়িয়ে আসলেও বাকি ৫ জন শ্রমিক ফ্যাক্টরিতে আটকা পড়ে। পরে বগুড়া ও নওগাঁ ফায়ার সার্ভিসের ১২ ইউনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন নিয়ন্ত্রণের পর ফ্যাক্টরিতে প্রবেশ করে ৫ শ্রমিকের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের দল। ফ্যাক্টরিতে মেশিনারিসহ প্রায় ৩০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

আরও খবর

Sponsered content

Powered by