দেশজুড়ে

সিংড়ায় চাঁদাবাজির সময় র‍্যাবের হাতে গ্রেফতার ৬

  মোঃ এমরান আলী রানা ১২ মার্চ ২০২৪ , ৫:৩৮:৫৮ প্রিন্ট সংস্করণ

সিংড়ায় চাঁদাবাজির সময় র‍্যাবের হাতে গ্রেফতার ৬

নাটোরের সিংড়ার বাসস্ট্যান্ডে এলাকায় পণ্যবাহী ট্রাক, সবজির পিকআপ, ভটভটি ও পণ্যবাহী অটোরিক্সার গতিরোধ করে চাঁদাবাজি করাকালীন সময় চাঁদাবাজির টাকাসহ ৬ জনকে হাতেনাতে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

মঙ্গলবার (১২ মার্চ) বেলা ১১ টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‍্যাব কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার। এর আগে গতকাল সোমবার বিকেলে সিংড়া বাসস্ট্যান্ডে এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন—সিংড়া উপজেলার সরকারপাড়া গ্রামের মো.আরিফুল ইসলাম (৩০),নিংগুইন উত্তরপাড়া গ্রামের মো. হাফিজ (৪০),চাঁদপুরের মো. মনসুর রহমান (৩৫),মো. বকুল খান (৪৭), বাসুয়াপাড়া গ্রামের মো. নজরুল ইসলাম (৪৫),মাদারীপুর এলাকার মো. কুদরত (৩৫)।

কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া বাসস্ট্যান্ডে এলাকায় অভিযান পরিচালনা করে কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক, অটোরিক্সা এবং বাস থেকে স্থানীয় রাজনীতিবীদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় চাঁদা আদায়ের নগদ অর্থ ও চাঁদা আদায়ের রশিদ বইসহ চাঁদাবাজ চক্রের মূলহোতা মো. আরিফুল ইসলাম সহ ৬জনকে গ্রেফতার করা হয়েছে।

সড়ক- মহাসড়কের চাঁদাবাজি বন্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সিংড়া থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান এই র‍্যাব কর্মকর্তা।

আরও খবর

Sponsered content

Powered by