দেশজুড়ে

সিআরবি সাত রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ৭:৪১:২৯ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম নগরীর রেলওয়ে সিআরবি সাত রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে রেলপথ সংসদীয় কমিটির স্থায়ী কমিটির সদস্য ফজলে করিম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ম্যুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

ম্যুরালের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, দৈনিক পূর্বকোণ গ্রুপের চেয়ারম্যান জসিম উদ্দীন চৌধুরী, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, রেলওয়ে পূর্বাঞ্চলের জিএম জাহাঙ্গীর হোসেন, প্রধান প্রকৌশলী আবু জাফর মিঞা প্রমূখ।

এসময় এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে এগিয়ে নিচ্ছেন। বর্তমানে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। ভবিষ্যতে শেখ হাসিনার নেতৃত্বে আরও এগিয়ে যাবে দেশ। দেশের স্থপতি বঙ্গবন্ধুকে জাতির সামনে তুলে ধরতে এ ম্যুরাল স্থাপন করা হচ্ছে, যা সিআরবি’র সৌন্দর্য্যকে বহুগুণ বাড়িয়ে দিবে। পলোগ্রাউন্ড মাঠে খেলা ছাড়া আর কিছুই হবে না। সেখানে ফুটবল, ক্রিকেট ও হকির জন্য আলাদা জায়গা থাকবে। সিআরবির রাস্তা ডাবল করা হবে। পেট্রোল পাম্পের মেয়াদ শেষ হলে আর বাড়ানো হবে না। ঝর্ণা হচ্ছে, ওয়াকওয়ে হবে।

আরও খবর

Sponsered content

Powered by