রাজশাহী

সিরাজগঞ্জে তাঁতিদের মধ্যে বিনাশুল্কে তাঁত বোর্ডের সুতা ও কেমিক্যাল বিতরণ

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২২ , ৮:১০:০৩ প্রিন্ট সংস্করণ

এস,এম আল আমিন,সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে তাঁতিদের মধ্যে বিনা শুল্কে তাঁত বোর্ডের সুতা ও কেমিক্যাল বিতরণ করা হয়েছে। করোনা ও বন্যাকবলিত ক্ষতিগ্রস্থ তাঁতিরা এই সুতা ও কেমিক্যাল পেয়ে উচ্ছ্সিত।
শনিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের মালশাপাড়ায় বেলকুচি তাঁত বোর্ডের আয়োজনে বেলকুচি পৌরসভার ৯নং ওয়ার্ডের তাঁতী সমিতির সদস্যদের মাঝে এই সুতা ও কেমিক্যাল বিতরন করেন বাংলাদেশ তাঁত বোর্ডের চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মো: ইউসুব আলী। সদস্যদের মাঝে প্রায় ৩ কোটি টাকা মুল্যের ১লাখ ৯৬ হাজার ৯৬২ কেজি সুতা এবং ৫০ লাখ টাকা মুল্যের ৪লাখ ৮ হাজার ৬৭৯ কেজি সডিয়াম বিতরন করা হয়। বিতরন অনুষ্ঠানে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের সহকারী কমিশনার রাশেদ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ তাঁত বোর্ডের পরিচালক সুকুমার চন্দ্র সাহা, মহাপরিচালক কামনাশীষ দাস, সহকারী রাজস্ব কর্মকর্তা রোজিনা খাতুন, বেলকুচি তাঁত বোর্ডের ভারপ্রাপ্ত লিয়াজো অফিসার কামাল আহম্মেদ, বাংলাদেশ তাঁতী সমিতির সভাপতি মনোয়ার হোসেন, বেলকুচি পৌরসভার ৯ নং ওয়ার্ডের সভাপতি ইমরান আলী প্রমুখ। শুল্ক মুক্ত সুতা ও কেমিক্যাল পেয়ে অনেক উচ্ছ্সিত তাঁতীরা।
ছবির ক্যাপশন : শনিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের মালশাপাড়ায় তাঁতী সমিতির সদস্যদের মাঝে সুতা ও কেমিক্যাল বিতরন করেন বাংলাদেশ তাঁত বোর্ডেও চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মো: ইউসুব আলী।

আরও খবর

Sponsered content

Powered by