দেশজুড়ে

সিরাজগঞ্জে শিক্ষকের হাতে মেডিকেল ছাত্র গুলিবিদ্ধ

  প্রতিনিধি ৪ মার্চ ২০২৪ , ৮:২৫:০০ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জে শিক্ষকের হাতে মেডিকেল ছাত্র গুলিবিদ্ধ

সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে শিক্ষকের হাতে মেডিক্যালের ছাত্র গুলিবিদ্ধ হয়েছে। সোমবার (৪মার্চ) বিকেল ৩ ঘটিকার ফরেনসিক মেডিসিন আইটেম ক্লাশ চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে। কলেজ ছাত্রছাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ডা.রায়হান শরিফ বিভিন্ন সময়ে ছাত্রছাত্রীদের কুপ্রস্তাব ও ভয়ভীতি দেখিয়ে আসতো।

এ বিষয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিলেও কলেজ কর্তৃপক্ষ কোন পদক্ষেপ নেয়নি। এমনিক ডা. রায়হান শরিফ কমিউনিটি মেডিসিনের শিক্ষক হওয়ার সত্ত্বেও তার নিজস্ব ক্ষমতা দেখিয়ে ফরেনসিক বিভাগে তিনি ক্লাস নিয়ে থাকেন। ক্লাস চলাকালীন সময় ছাড়াও প্রায় সময়ই তিনি পিস্তল নিয়ে চলাফেরা করতেন।

আজ বিকেলে ক্লাশ চলাকালীন সময়ে দেশীয় পিস্তল ও ১০ থেকে ১৩ টা দেশীয় ধারালো চাকু নিয়ে হঠাৎ করে ক্লাসের সময় শিক্ষক ৮ম ব্যাচের ২০২১-২২ শিক্ষাবর্ষের ৩য় বর্ষের ছাত্র আরাফাত আমিন তমালকে গুলি করে। আত্মচিৎকারের খবর শুনে সবাই এগিয়ে আসলে ডা. রায়হান শরিফকে তালাবদ্ধ করে রাখা হয় ও ছাত্র তমালকে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

এই প্রতিবেদন তৈরি করা পর্যন্ত ওই শিক্ষকের বিচার চেয়ে মেডিক্যালের ছাত্রছাত্রী বিচার দাবিতে আন্দোলন করছে ও পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক পর্যবেক্ষণে রয়েছেন।

Powered by