রংপুর

উলিপুরে ২য় ধাপে উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা ১১ প্রার্থীর

  প্রতিনিধি ২১ এপ্রিল ২০২৪ , ৭:২১:৩৩ প্রিন্ট সংস্করণ

উলিপুরে ২য় ধাপে উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা ১১ প্রার্থীর

কুড়িগ্রামের উলিপুরে ২য় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। রোববার (২১ এপ্রিল) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে বিকাল ৪ টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল করছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আহসান হাবীব রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মো. আল মামুন সবুজ, জেলা আওয়ামী লীগের সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এম কফিল উদ্দিন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজাহার আলী রাজা ও মাহমুদ কলি। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রিপা বেগম, জেলা আওয়ামী লীগের সদস্য মতি শিউলী ও মুসতারি রহমান চন্দনা।

উল্লেখ্য, কুড়িগ্রামের উলিপুর উপজেলা পরিষদ ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত। এই উপজেলায় ৩ লাখ ৫২ হাজার ৭৮০জন ভোটার, এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৭৫ হাজার ১৩জন ও মহিলা ভোটার ১লক্ষ ৭৭ হাজার ৭৬৭ জন। মোট ভোট কেন্দ্র ১৫১টি। আগামী ২১ মে এই উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা এরশাদুল হক ১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র জমার বিষয়টি নিশ্চিত করেছেন।

Powered by