দেশজুড়ে

সিরাজগঞ্জে হেরোইন রাখার দায়ে নারীর যাবজ্জীবন

  প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:২০:১৩ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জে হেরোইন রাখার দায়ে নারীর যাবজ্জীবন

সিরাজগঞ্জের কামারখন্দে হেরোইন রাখার দায়ে সাবিনা খাতুন (৩৭) নামের এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

এ ছাড়া আসামিকে গাঁজা রাখার দায়ে দুই বছরের সশ্রম কারাদণ্ড পাঁচ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং চোলাই মদ রাখার দায়ে দুই বছরের সশ্রম কারাদণ্ড পাঁচ হাজার টাকা অর্থদণ্ড, অর্থ অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত সাবিনা খাতুন সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল উত্তরপাড়া গ্রামের সাইফুল ইসলাম সরকারের স্ত্রী। জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম ও পিপি আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। মামলার অভিযোগে জানা গেছে, ২০১৬ সালের ১০ নভেম্বর বিকেলে কামারখন্দ উপজেলার জামতৈল উত্তরপাড়া গ্রামের সাবিনা খাতুনের বাড়িতে হেরোইন, গাঁজা ও চোলাই মদ বেচাকেনার খবরে অভিযান চালায় র‌্যাব।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা সাবিনা খাতুন দৌড়ে পালিয়ে যায়। তাঁর ফেলে যাওয়া ৪৮ গ্রাম হেরোইন, ১ দশমিক ৮ কেজি গাঁজা ও ১৪ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-১২-এর ডিএডি প্রদিপ কুমার সাহা বাদী হয়ে কামারখন্দ থানায় মামলা দায়ের করেন। পরে সাবিনা খাতুনকে গ্রেপ্তার করে র‌্যাব।

মামলা চলাকালে ১০ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করেন আদালত। সাক্ষ্যগ্রহণ শেষে আজ সাবিনা খাতুনকে যাবজ্জীবনসহ বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন আদালত।

আরও খবর

Sponsered content

Powered by