দেশজুড়ে

সীতাকুণ্ডে পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় দুই নারীসহ নিহত তিন

  প্রতিনিধি ১৩ জুলাই ২০২২ , ৭:১৮:০৫ প্রিন্ট সংস্করণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে দুইজন। বুধবার সকাল সাড়ে ছয়টার সময় উপজেলার ফৌজদারহাটস্থ জলিল গেইট এলাকায় মহাসড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় আনিকা মল্লিক (৩০) নামে এক নারীসহ আরেক মানসিক ভারসাম্যহীন নারী (৪০) নিহত হয়েছে। এঘটনায় নিহত আনিকার স্বামী মোটর সাইকেল চালক আব্দুল মোমেন রোহিতসহ এক পথচারী আহত হন।

নিহত আনিকা ও আহত মোমেন মোটর সাইকেল যোগে ঢাকার মোহাম্মদপুর থেকে কক্সবাজারে যাচ্ছিলেন। তাদের সাথে ছিল ১৫/২০ জনের একটি গ্রুপ। মহাসড়কে দাঁড়িয়ে থাকা এক মানসিক প্রতিবন্ধী এক মহিলাকে বাঁচাতে গিয়ে মোটর সাইকেলটি দূর্ঘটনায় পড়ে।

এসময় ওই পাগল মহিলাটি এবং মোটর সাইকেলের চালকের সাথে থাকা স্ত্রী আনিকা মল্লিক ঘটনাস্থলে নিহত হন। মোটর সাইকেল চালক আবদুল মোমেন রোহিতের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের চট্টগ্রামের বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দিকে বিকাল সাড়ে ৩টার দিকে সীতাকুণ্ড পৌরসভার এয়াকুবনগর এলাকায় মহাসড়কে দাঁড়ানো একটি ভ্যান গাড়িকে চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী বাস পিছন থেকে ধাক্কা দিলে ইউনুস মিয়া বাবুল (৪৭) নামে এক ব্যক্তি নিহত হন। তিনি ওই এলাকার মৃত নাসির উদ্দিনের ছেলে।

দুইটি দূর্ঘটনার বিষয়ে নিশ্চিত করেন বারআউলিয়া হাইওয়ে থানার ওসি নাজমুল হক।

আরও খবর

Sponsered content

Powered by