বিনোদন

সুস্মিতার সাথে প্রেমের সমালোচনায় ক্ষুব্ধ ললিত

  প্রতিনিধি ১৭ জুলাই ২০২২ , ৪:৪৬:৫০ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

আবারো প্রেমে মজেছেন বলিউড নায়িকা সুস্মিতা সেন এটি বেশ পুরনো খবর। অনেক পুরুষের হৃদয়ে তিনি রাজ করেছেন তা সবারই জানা। সুস্মিতার নতুন প্রেমিকের পরিচয় প্রকাশ্যে আসার পর নেটপাড়ায় শুরু হয় নানা সমালোচনা। সেই সমালোচনায়  ক্ষুব্ধ হয়েছেন এই বলি নায়িকার নতুন প্রেমিক।

সুস্মিতা সেন । ছবি: টুইটার

সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেনের নতুন প্রেমিক হলেন- আইপিএলের প্রতিষ্ঠাতা ললিত মোদি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে প্রতিদিন সমালোচনা শুনতে শুনতে এই সাবেক আইপিএল কর্তা এবার চটেছেন।

তিনি টুইটারে লিখেছেন, ‘আমরা কি এখনো মধ্যযুগে বাস করছি? দুজন মানুষ বন্ধু হতে পারে না? সময় ভাল কাটলে তাদের মধ্যে ভালবাসা তৈরি হতে পারে না? মিডিয়া আমাদের এই ভাবে ট্রোল করছে কেন?’

তিনি আরো লিখেছেন, ‘আমার উপদেশ হল, আপনারা নিজেরা বাঁচুন এবং অন্যদের বাঁচতে দিন। সঠিক খবর লিখুন, গসিপ নয়। তথ্য যদি সঠিক ভাবে না জানেন, আমায় বলুন, আমি বলে দিচ্ছি। মিনাল মোদি আর আমি ১২ বছরের বিবাহিত জীবনে সেরা বন্ধুত্বে ছিলাম। তিনি আমার মায়ের বন্ধু ছিলেন না। এই কথাটা কেন রটেছে জানি না। তবে এই ধরনের বিকৃত মানসিকতা থেকে বেরিয়ে আসার সময় হয়েছে। আসলে যখন কেউ ভালো থাকে, বাকিরা সহ্য করতে পারেন না।’

গত ১৪ জুলাই নতুন প্রেমের সম্পর্কের কথা জানান দিয়েছিলেন ললিত মোদি। এদিন, টুইটারে ললিত সুস্মিতার সাথে কতগুলো ছবি শেয়ার করে জানিয়ে দেন, তিনি সুস্মিতা সেনের সাথে সম্পর্কে আছেন।

আরও খবর

Sponsered content

Powered by