দেশজুড়ে

হাঁস ধান খাওয়ায় নারীকে পিটিয়ে হত্যা

  প্রতিনিধি ২৯ নভেম্বর ২০২৩ , ৪:০০:৪৮ প্রিন্ট সংস্করণ

হাঁস ধান খাওয়ায় নারীকে পিটিয়ে হত্যা

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়িতে হাঁসে ধান খাওয়া কেন্দ্র করে আলেয়া বেগম নামে এক নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।  

বুধবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জগনানন্দ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলেয়া বেগম (৫০) উপজেলার ধানসিঁড়ি ইউনিয়ননের ৪ নম্বর ওয়ার্ডের জগনানন্দ গ্রামের মো. সোলেমানের স্ত্রী।  

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে ভিকটিমের সঙ্গে প্রতিবেশী রেজিয়া ও তার পরিবারের সদস্যদের হাঁসে জমির ধান খাওয়া নিয়ে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে রেজিয়া বেগমের হাতে থাকা লাঠি দিয়ে আলেয়া বেগমকে মাথায় আঘাত করলে ভিকটিম গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সকাল ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।  

নিহতের ছেলে মো. সেলিম অভিযোগ করেন, আমাদের বাড়ির পাশের রেজিয়া বেগমের হাঁস আমাদের ধান খেয়ে ফেলে। এ নিয়ে আমার মা কথা বললে তারা আমার মায়ের সঙ্গে ঝগড়ায় জড়ায়। পরে তারা আমার মাকে লাঠি দিয়ে মাথায় পিটিয়ে গুরুতর আহত করে।  এর পর তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে স্থানীয় বিটিভি বাজার এলাকায় সিএনজিতে তিনি মারা যান।  

কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। অভিযুক্ত আসামিরা পলাতক রয়েছে।  হাঁসে ধান খাওয়া কেন্দ্র করে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি লাঠি উদ্ধার করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by