চট্টগ্রাম

লটারিতে সিদ্ধ ডিম কেনা নিয়ে দ্বন্দ্বের জেরে যুবক আহত

  প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০২৪ , ৭:৪৬:৫৫ প্রিন্ট সংস্করণ

লটারিতে সিদ্ধ ডিম কেনা নিয়ে দ্বন্দ্বের জেরে যুবক আহত

কুমিল্লার দেবীদ্বারে লটারিতে সিদ্ধ ডিম কেনা নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তলপেট কেটে তানভীর (১৮) নামে এক যুবক মারাত্মক আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

আহত তানভীরকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি ঘটে মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাত পৌনে ৮টায় উপজেলার ৪ নং সুবিল ইউনিয়নের শিবনগর গ্রামের গোমতী নদীর ভেরী বাঁধের উপর। আহত তানভীর শিবনগর গ্রামের বাবুল মিয়ার পুত্র। পুলিশ ও স্থানীয়রা জানান, শিবনগর প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত বার্ষিক মাহফিল অনুষ্ঠানের পাশে হকারদের বিভিন্ন পর্ষদের দোকানের হাট বসে।

এদের মধ্যে শিবনগর গ্রামের মিজান ও দয়াল দুই ভাই মিলে একটি সিদ্ধ ডিম বিক্রয়ের দোকানে লটারিতে সিদ্ধ ডিম বিক্রয় শুরু করে। লটারিতে ৫টি ডিম কিনে মোবাইল, ঘড়ি, নগদ টাকা, বিস্কুটের প্যাকেটসহ যে কোন পুরস্কার জিতে নেয়ার ঘোষণা দেয়। ঘোষণানুযায়ী আহত তানভীর ৫টি সিদ্ধ ডিম কেনেন, তাকে কোন লটারির পুরস্কার না দেয়ায় সে ডিমের মূল্য ১০০ টাকা দিতে অস্বীকার জানায়। এ নিয়ে দু’পক্ষের তর্কযুদ্ধ এবং হাতাহাতি হয়।

বিষয়টি মাহফিল কমিটির পক্ষ থেকে সালিশে মীমাংসার আশ্বাসে তাদের বিরোধ শান্ত করে। দু’পক্ষের দ্বন্দ্ব নিরসনে স্থানীয় ইউপি সদস্য বিল্লাল হোসেনের আহ্বানে আজ মঙ্গলবার রাত ৮টায় শিবনগর গোমতী নদীর ভেরীবাঁধের উপর মার্কেটে সালিশ আহ্বান করেন। ওই সালিশে যোগদানের পথে গোমতী নদীর ভেরী বাঁধের উপরে একই গ্রামের প্রতি পক্ষের মোতালেব হোসেনের পুত্র মিজানুর রহমান(৪০) ও সাকিল আহমেদ দয়াল(১৯) তানভীরের পথ অবরোধ করে তার তলপেটে ছুরি ঢুকিয়ে দেয়।

এসময় তার চিৎকারে আশপাশের লোকজন উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমেক হাসপাতালে স্থানান্তরিত করেন। এ বিষয়ে অভিযুক্ত মিজানুর রহমান ও সাকিল আহমেদ দয়াল এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।

তবে ৪নং সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভুইয়া জানান, ঘটনার সময় আমি ঢাকা ছিলাম রাতে এসেছি, লটারিতে সিদ্ধডিম বাকীতে বিক্রয়ের পর আহত তানভীর ডিমের টাকা না দেয়ায় এবং লটারিতে পুরস্কার মিজান ও দয়াল না দেয়াকে কেন্দ্র করে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. নয়ন মিয়া ঘটনার সত্যা স্বীকার করে বলেন, সংবাদ পেয় ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেব।

আরও খবর

Sponsered content

Powered by