বাংলাদেশ

২৫ পুলিশ সুপারকে বদলি

  প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০২০ , ১১:১৯:১১ প্রিন্ট সংস্করণ

দেশের ১৩ জেলার পুলিশ সুপারসহ (এসপি) একই পদমর্যাদার ২৫ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পৃথক চারটি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে। তবে ইতোমধ্যে ইউনিয়ন ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষিত জেলাগুলোর কর্মকর্তাদের বদলির আদেশ নির্বাচন সম্পন্ন হওয়ার পর নির্বাচনী বিধিমালা অনুযায়ী কার্যকর হবে।

বদলি হওয়া কর্মকর্তারা হচ্ছেন-

রাঙ্গামাটি জেলার এসপি মো. আলমগীর কবীরকে পুলিশ সদর দফতরের এআইজি, বরিশাল জেলার এসপি মো. সাইফুল ইসলামকে সিআইডির সদর দফতরে, কুমিল্লা জেলার এসপি সৈয়দ নুরুল ইসলামকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি), পাবনার এসপি শেখ রফিকুল ইসলামকে পুলিশ সদর দফতরে এআইজি, গোপালগঞ্জের এসপি মুহাম্মদ সাইদুর রহমান খানকে সিআইডিতে, মাগুরার এসপি খান মোহাম্মদ রেজোয়ানকে সিআইডিতে, ঠাকুরগাঁওয়ের এসপি মোহাম্মদ মনিরুজ্জামানকে এসপিবিএন-এ, রাজবাড়ীর এসপি মো. মিজানুর রহমানকে সিআইডিতে বদলি করা হয়।

অপর এক প্রজ্ঞাপনে সিআইডির এসপি সৈয়দ জান্নাত আরাকে কুড়িগ্রামের এসপি, ডিএমপির ডিসি মীর মোদাছছের হোসেনকে রাঙ্গামাটির এসপি, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ডিসি মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিককে বরগুনার এসপি, এসপিবিএনএর এসপি মোহাম্মদ জাকারিয়াকে মৌলভীবাজারের এসপি, পুলিশ সদর দফতরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা জেলার এসপি, এআইজি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে ঠাকুরগাঁওয়ের এসপি, এআইজি আয়েশা সিদ্দিকাকে গোপালগঞ্জের এসপি, পুলিশ স্টাফ কলেজের এসপি হাসান নাহিদ চৌধুরীকে শেরপুরের এসপি ও খুলনা মেট্রোপলিটন পুলিশের ডিসি এমএম শাকিলুজ্জামানকে রাজবাড়ীর এসপি হিসেবে বদলি ও পদায়ন করা হয়।

আরেক প্রজ্ঞাপনে নৌ-পুলিশের এসপি মো. আবদুল্লাহ আরেফকে খুলনা রেঞ্জে এসপি, ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ হেমায়েতুল ইসলামকে হবিগঞ্জের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট, সিআইডির এসপি তাসমিয়াহ তাহলীলকে পুলিশ সদর দফতরের এআইজি, কক্সবাজারের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট মো. তারিকুল ইসলামকে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক হিসেবে বদলি করা হয়।

পৃথক আরেক প্রজ্ঞাপনে মৌলভীবাজার জেলার এসপি ফারুক আহমেদকে কুমিল্লার এসপি, বরগুনার এসপি মো. মারুফ হোসেনকে বরিশাল জেলার এসপি, কুড়িগ্রাম জেলার এসপি মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে পাবনার এসপি ও শেরপুরের এসপি কাজী আশরাফুল আজীমকে গাজীপুর জেলার এসপি হিসেবে বদলি করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by