খুলনা

৭১ টিভিকে বয়কট ঘোষনা ও হুমকির প্রতিবাদে কুষ্টিয়ায় প্রতিবাদ সভা ও মানববন্ধন

  প্রতিনিধি ১৬ অক্টোবর ২০২০ , ৪:৫৩:৫২ প্রিন্ট সংস্করণ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া:

সাম্প্রদায়িক গোষ্ঠীর ৭১ টিভিকে বয়কট ঘোষনা ও হুমকির প্রতিবাদে কুষ্টিয়ায় ‘প্রতিবাদ সভা ও মানববন্ধন’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া প্রেস ক্লাব-কেপিসি ও কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের যৌথ আয়োজনে কেপিসি চত্বর ডিসিকোর্টের সামনে এই প্রতিবাদ কর্মসূচী অনুষ্ঠিত হয়। এর আগে মৌন মিছিল নিয়ে সাংবাদিকরা কর্মসূচীস্থলে পৌছান।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির সাধারণ সম্পাদক সোহেল রানা, কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিলন উল্লাহ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মাহমুদ হাসান প্রমুখ।

বক্তারা বলেন, ৭১ টেলিভিশন স্বাধীনতার স্বপক্ষের কথা বলে, অসাম্প্রদায়িকতার কথা বলে। এই জন্য সাম্প্রদায়িক গোষ্ঠী ৭১ টেলিভিশনকে বয়কটের ঘোষনা দিচ্ছে। টেলিভিশন কোন গোষ্ঠীর নয়, সাম্প্রদায়িক শক্তির কাছে মিডিয়া মাথানত করবে না। বক্তারা অভিযুক্ত ধর্ষক ভিপি নূরকে বয়কটসহ তার বিরুদ্ধে বিভিন্ন বক্তব্য তুলে ধরেন।

আরও খবর

Sponsered content

Powered by