দেশজুড়ে

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে আশুলিয়ায় এক এলাকায় দুইবার অভিযান

  প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২২ , ৬:০৩:৩৭ প্রিন্ট সংস্করণ

মশিউর রহমান, আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ

আশুলিয়ায় একই এলাকায় পরপর দুইবার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান পরিচালনা করেছেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড।

বুধবার সকালে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ইউসুফ মার্কেট এলাকায় ১কিলোমিটার জুড়ে প্রায় ৫০০বাসা-বাড়ীর অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময় সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ ও রাইজারসহ চুলা জব্দ করা হয়।
এরআগে ১৮ই জানুয়ারী একই এলাকায় অভিযান পরিচালনা করা হলেও অসাধু চক্র পূনরায় রাতের আঁধারে অবৈধ গ্যাস সংযোগ দেয় বলে জানান তিতাস কর্তৃপক্ষ।

এবিষয়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্তৃপক্ষ জানান, আমরা এরআগে গত ১৮ই জানুয়ারী এই এলাকায় অভিযান পরিচালনা করেছি। কিছুদিন যেতে না যেতেই অসাধু চক্ররা রাতের আঁধারে পূনরায় অবৈধ সংযোগ দেয়। এরই প্রেক্ষিতে আবারও সংযোগকৃত লাইন বিচ্ছিন্ন করা হয়।এসময় ১কিলোমিটার জুড়ে প্রায় ৫০০ বাসাবাড়ির সংযোগ বিচ্ছিন্নসহ নিম্নমানের পাইপ, চুলা ও রাইজার জব্দ করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিতাস কর্তৃপক্ষ।

অভিযানে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার জোনাল বিপনন অফিসের উপ-ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামান রুবেল ও আব্দুল মান্নানসহ আরো অনেকে।

অভিযান চলাকালে অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত আইনশৃঙ্খলা-বাহিনী মোতায়েন ছিল।

 

আরও খবর

Sponsered content

Powered by