দেশজুড়ে

আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রাউজানে পথচারীদের মাঝে খাবার বিতরণ

  প্রতিনিধি ২৩ জুন ২০২০ , ৮:৪৯:৪০ প্রিন্ট সংস্করণ

রাউজান প্রতিনিধি : দেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাউজান উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

২৩ জুন মঙ্গলবার সকালে প্রথমেই সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীর পক্ষে নেতাকর্মীরা রাউজান উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সামনে নির্মিত বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ণ করে শ্রদ্ধা জানান। এরপরে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে দোয়া ও মোনাজাত শেষে পথচারীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সি. সহ সভাপতি আনোয়ারুল ইসলাম,দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, রাউজান পৌর প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, আওয়ামীলীগ নেতা শাহ্ আলম চৌধুরী,শোয়াই খাঁন,তছলিম উদ্দিন,সাদিকুজ্জামান শফি,যুবলীগ নেতা আলমগীর,আবু ছালেক,মঈনুদ্দিন মোস্তাফা রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ,যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন,ছাত্রলীগ নেতা বেলাল উদ্দিন প্রমুখ।

রে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করে বঙ্গবন্ধ ও জাতীয় চার নেতাসহ করোনায় যুদ্ধে যারা মৃত্যু বরণ করেছে তারদের আত্মার মাগফেরাত কামনা করেন।

আরও খবর

Sponsered content

Powered by