বরিশাল

আত্মমানবতার সেবায় হালিমা খাতুন ফ্রি এ্যাম্বুলেন্স

  প্রতিনিধি ১৩ জুলাই ২০২১ , ৮:০৭:৫৮ প্রিন্ট সংস্করণ

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি জেলা আ.লীগের সহ সভাপতি এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান। কোভিড ১৯ করোনা ভাইরাসের সংক্রামন দেখা দেয়ায় যখন সাধারণ রোগীরা চিকিৎসা নিতে পারছেনা তখন পাশে পেয়েছে হালিমা খাতুন ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস। মানবসেবার গুরুত্ব ভ‚মিকা মহান আল­াহ মানব জাতিকে সৃষ্টি করেছেন সর্বশ্রেষ্ঠ সর্বাধিক মর্যাদা দিয়ে। আর সেই মানুষের সেবা করে আবদান রাখছেন ঝালকাঠি জেলা আ.লীগের সহ সভাপতি এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।

প্রতিদিন ঝালকাঠি সদর উপজেলায় দুটি হালিমা খাতুন ফ্রি এ্যাম্বুলেন্স অসহায় রোগীদের ঝালকাঠি সদর হাসপাতাল ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পৌছে দিয়ে স্বাস্থ্য সেবা নিশ্চিত করছেন। আর এ মানবতার সেবক হলেন খান আরিফুর রহমান। যেকোন রোগীর জন্য এ্যাম্বুলেন্স ২৪ ঘন্টাই প্রস্তুত রাখা হয়েছে। সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমানের ব্যক্তিগত অর্থায়নে এ্যাম্বুলেন্স দুইটি সার্বক্ষণিক সেবা প্রদান করে আসছে। এ্যাম্বুলেন্স দুইটির সেবা পেতে রোগী ও তাঁর স্বজনকে কোন অর্থ দিতে হবে না। ঝালকাঠির অভিভাবক মাটি মানুষের মহান নেতা জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি এ ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস যাত্রা উদ্বোধন করেছিলেন।

আর সেই থেকে এ্যাম্বুলেন্স দুইটি অসহায় রোগীদের সেবা দিয়ে আসছে। বিশিষ্ট সমাজসেবক খান আরিফুর রহমান বলেন, আমি জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছি মানুষের সেবা করার জন্য। রাজনীতি থেকে আমি কিছুই নিতে চাই না। আমি মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই।

আরও খবর

Sponsered content

Powered by