দেশজুড়ে

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও করোনা রোগীদের আইসোলেশন সেন্টার পরিদর্শনে ভূমি মন্ত্রী

  প্রতিনিধি ২৭ জুন ২০২০ , ১০:০০:৪৪ প্রিন্ট সংস্করণ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী ( জাবেদ ) এমপি, আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও করোনা রোগীদের প্রস্তুতকৃত আইসোলেশন সেন্টার, লাবিবা কনভেনশন হল পরিদর্শন করেন।

শনিবার ( ২৭ জুন ) সকাল ১১ টা থেকে করোনা পরিস্থিতি নিয়ে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তারদের সাথে মতবিনিময় সভায় দিক নির্দেশনা , ও আনোয়ারার করোনা রোগীদের জন্য প্রস্তুতকৃত আইসোলশন সেন্টার , লাবিবা কনভেনশন হল পরিদর্শন করেন ভূমি মন্ত্রী।

ভূমিমন্ত্রী পরিদর্শন কালে বলেন , আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ২০ শয্যার একটি করোনা ওয়ার্ড স্থাপনের নির্দেশ দেন। এবং কোভিড ডেডিকেটেড, আইসােলেশন ওয়ার্ড ও সেন্ট্রাল অক্সিজেন লাইন স্থাপন সংক্রান্ত দিকনির্দেশনা প্রদান করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও করোনা রোগীদের আইসোলেশন সেন্টার পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মালেক, ভূমি মন্ত্রীর একান্ত সহকারি সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, সহকারি কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা আবু জাহেদ মোহাম্মদ সাইফুদ্দিন, আনোয়ারা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ, হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য সহ প্রমূখ ।

আরও খবর

Sponsered content

Powered by