ঢাকা

আশুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপন

  প্রতিনিধি ১৮ মার্চ ২০২৪ , ৫:৫০:২৩ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপন

মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপন করেছেন জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটির নেতৃবৃন্দ।

রোববার সন্ধ্যায় আশুলিয়ার পল্লীবিদ্যুৎ বাদশা টাওয়ারে কেক কাটার মধ্য দিয়ে এ দিবসটি উদ্‌যাপন করা হয়। এসময় বঙ্গবন্ধুর আত্ম কাহিনি নিয়ে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। সংগঠনটির আশুলিয়া থানা কমিটির সভাপতি মো. সুলতান মাহমুদ বাদশার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ ঢাকা জেলা কমিটির সভাপতি এমএ হামিদ মুন্না।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউনুছ পারভেজ ও আশুলিয়া থানা কমিটির সাধারণ সম্পাদক মোঃ সোহাগ মুন্সি সহ ৪টি ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দসহ অরো অনেকে উপস্থিত ছিলেন। এসময় আহ্বায়ক মো. মোফাজ্জল, যুগ্ম-আহবায়ক সজল ব্যাপারী ও আবুল কাশেমকে সাংগঠনিক করে ৪৫ সদস্য বিশিষ্ট ধামসোনা ইউনিয়ন আহ্বায়ক কমিটি ঘোষণা দেয়া হয়।

এসময় প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু ঐতিহাসিক রেসকোর্স ময়দানে “এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম” বলে তার ভাষণের মধ্য দিয়ে বাঙালি জাতিকে মুক্তির জন্য ডাক দিয়ে একটি স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। বাঙালি জাতিকে মুক্তির লক্ষ্যে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণে সামগ্রিক দিক নির্দেশনা ছিল মুক্তির পাথেয় উল্লেখ করে জাতির অর্থনৈতিক মুক্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

আরও খবর

Sponsered content

Powered by