ঢাকা

আ.লীগ নেতা বাবু রঞ্জিত কুমার এর প্রতি শেখ সেলিম এম.পি’র শ্রদ্ধাঞ্জলি

  প্রতিনিধি ২৩ মার্চ ২০২৪ , ৭:৫৭:০৯ প্রিন্ট সংস্করণ

আ.লীগ নেতা বাবু রঞ্জিত কুমার এর প্রতি শেখ সেলিম এম.পি’র শ্রদ্ধাঞ্জলি

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু রঞ্জিত কুমার গামার মৃত্যুর সংবাদ শুনে জননেতা শেখ ফজলুল করিম সেলিম এম.পি ও তার দুই ছেলে এফবিসিসিআই এর সাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈমকে সাথে নিয়ে ঢাকা থেকে গোপালগঞ্জে সকাল ১১ টা ৩০ মিনিটে হাসপাতালের মর্গে উপস্থিত হয়ে গভীর শ্রদ্ধা জ্ঞাপন ও পরিবারের স্বজনদের সমবেদনা জানান।

সেই সাথে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, থানা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, জেলা ছাত্রলীগ ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র অ্যাডভোকেট, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটার, গোপালগঞ্জ শেখ ফজলুল করিম সেলিম “ল” কলেজের অধ্যক্ষ বাবু রঞ্জিত কুমার গামা গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন।

পরে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করেন। ঢাকা যাওয়ার পথে তার অবস্থার অবনতি হলে কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে গোপালগঞ্জ আওয়ামী পরিবার ও আইনজীবীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

পরে তার প্রতি শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. এম এম নাসির আহমেদ, সাধারণ সম্পাদক এড. এম জুলকদর রহমান সহ বারের অন্যান্য আইনজীবীগণ ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by