দেশজুড়ে

ইউপি নির্বাচনকে সামনে রেখে কোন ধরণের সহিংসতা সহ্য করা হবে না: ফটিকছড়িতে এমপি নজিবুল বশর

  প্রতিনিধি ৯ আগস্ট ২০২১ , ৫:২১:১৯ প্রিন্ট সংস্করণ

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:
চৌদ্দ দলীয় জোট নেতা ও ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেছেন, আগামী দিনের ইউপি নির্বাচনকে সামনে রেখে ফটিকছড়ির কোন কোন এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করা হচ্ছে। আমি দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই- ইউপি নির্বাচনকে সামনে রেখে কোন ধরণের সহিংসতা সহ্য করা হবে না। তিনি বলেন, অবৈধ বালু উত্তোলন, পাহাড়কাটা যে কোন মূল্যে বন্ধ করতে হবে।
তিনি আরো বলেন, রোহিঙ্গাদের নাগরিকত্ব দেয়ার অন্যায় আবদার প্রত্যাখান করায় প্রধানমন্ত্রী ও পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করছি।  তিনি গত রবিবার দুপুরে ফটিকছড়ি উপজেলা আইন শৃঙ্খলা কমিটি ও উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।
ফটিকছড়ির ইউএনও মোঃ মহিনুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস-চেয়ারম্যান ছালামত উল্লাহ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাবিল চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) এসএম আলমগীর, ফটিকছড়ি থানার ওসি মোঃ রবিউল ইসলাম, ভূজপুর থানার ওসি আছহাব উদ্দীন, পৌর মেয়র মোঃ ইসমাইল হোসেন, এসএম সিরাজুদ্দৌল্লাহ, ইউপি চেয়ারম্যান এসএম সোলায়মান বিকম, মুহাম্মদ আবদুল কাইয়ুম, ইকবাল হোসেন চৌধুরী, রশিদ উদ্দিন চৌধুরী কাতেব, সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন, মোঃ জানে আলম, সোয়েব আল সালেহীন, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, মোঃ আলমগীর আলম প্রমূখ।
তার পূর্বে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে অসহায়, দুস্থ ও গরীব মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

আরও খবর

Sponsered content

Powered by