দেশজুড়ে

শিক্ষা প্রতিষ্ঠান যেন বাণিজ্যিক প্রতিষ্ঠানে পরিণত না হয় – বদিউজ্জামান সোহাগ

  প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৪ , ৭:৫৩:২৬ প্রিন্ট সংস্করণ

শিক্ষা প্রতিষ্ঠান যেন বানিজ্যিক প্রতিষ্ঠানে পরিনত না হয় - বদিউজ্জামান সোহাগ

বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, তরুণদের মানষিকতা বিকাশে ক্রিয়াঙ্গনের বিকল্প নাই। তরুণ ও যুব সমাজকে ক্রিয়াঙ্গনমুখী করতে হবে। আর এই যুব সমাজকে ক্রিয়াঙ্গনমুখী স্মার্ট ক্রিয়াঙ্গনে রুপান্তর করতে শিক্ষা প্রতিষ্ঠানের বিকল্প নেই।

বাগেরহাটের মোরেলগঞ্জে সপ্তাহব্যাপী ৫২ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ।

রবিবার (২১ জানুয়ারী) বিকেলে অম্বিকাচরণ লাহা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ সমাপনি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম তারেক সুলতান ও পৌরসভা মেয়র এসএম মনিরুল হক তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আরো বলেন,শিক্ষা প্রতিষ্ঠান যেন বানিজ্যিক প্রতিষ্ঠানে পরিনত না হয়। সু-শিক্ষা প্রতিষ্ঠানই আগামী দিনের ভবিস্যত তৈরী করে।তাই শিক্ষার পাশাপাশি ছাত্র/ছাত্রীদের ক্রিড়ায় মনোনিবেশ করতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে আলোচনা করেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান, সাধারণ সম্পাক এম এমদাদুল হক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ও প্রধান শিক্ষক আব্দুল মালেক হাওলাদার। এবারের ক্রীড়া প্রতিযোগীতায় মাধ্যমিক স্তরের ১৪০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেছ।

আরও খবর

Sponsered content

Powered by