রাজশাহী

ইউপি নির্বাচন: তাড়াশে নৌকার মাঝি হতে চান ২৬ জন

  প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২১ , ৭:০০:৫৭ প্রিন্ট সংস্করণ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে নির্বাচন কমিশন ঘোষিত ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে তালম, সগুনা, মাগুড়া ও দেশীগ্রামসহ মোট ৪টির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৫ জানুয়ারি। কেন্দ্রের নির্দেশনায় আওয়ামী লীগের দলীয় প্রার্থী নির্ধারণের লক্ষে ২৮ ও ২৯ নভেম্বর সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেয় উপজেলা আওয়ামী লীগ।

১নং তালমে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্বাস উজ্জামানসহ ৪ জন, ৩ নং সগুনায় বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহেল বাকীসহ ৯ জন, ৪ নং মাগুড়াবিনোদে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান প্রভাষক মো. আতিকুল ইসলাম বুলবুলসহ ৭ জন এবং দেশীগ্রামে বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল কুদ্দুস ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জ্ঞানেন্দ্রনাথসহ ৬ জন নৌকার মাঝি হতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন।

৪ নং মাগুড়াবিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান প্রভাষক মো. আতিকুল ইসলাম বুলবুল বলেন, আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে ছাত্রলীগ, যুবলীগের মাধ্যমে বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। জনগনের ভালবাসায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিগত ৫ বছর তাদের পাশে থেকে সেবা করেছি। আগামীতে আমার কাজের মূল্যায়ন করে দল আমাকে আবারও নৌকার টিকিট দেবে বলে প্রত্যাশা করছি। উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার জানান, উপজেলার ৪ টি ইউনিয়নে ২৬ জন দলীয় মনোয়ন চেয়ে আবেদন করেছে। আবেদনগুলো জেলা আ.লীগের মাধ্যমে কেন্দ্রে পাঠানো হবে।

কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড থেকে দলীয় মনোনয়ন চুড়ান্ত করে প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by