দেশজুড়ে

ইউপি সদস্যের নতুন ভবণে চাঁদা না দেওয়ায় হামলা ও ভাংচুর

  প্রতিনিধি ১ মে ২০২০ , ৬:০৫:৪৫ প্রিন্ট সংস্করণ

সাদ্দাম হোসেন, হাওরাঞ্চল : সুনামগঞ্জে ধর্মপাশায় পাইকুরাটি ইউপি সদস্যের নতুন ভবণে চাঁদা না দেওয়ায় হামলা ও ভাংচুর করেন স্থানীয় সন্ত্রাসীরা। শুক্রবার সকাল ৯ ঘটিকায় ইউনিয়নের গাছতলা বাজারের পূর্বপাশে ৯নং ওয়ার্ড সদস্য মো. আবু শাহিদ (৪২) নতুন নির্মাণনাধীন ভবণে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ফিলার, বোর্ড, রট, সিমেন্ট সহ প্রায় ৪ লক্ষাধিক টাকা মালামাল নিয়ে যায় ।

জানাযায়, ভবণ নির্মাণে চাঁদা দাবী করে স্থানীয় সন্ত্রাসী পাশ্ববর্তী জিংলীগড়া গ্রামের লাল ধন (৩৫), আলতু মিয়া (৫০), নাইব উদ্দিন (৪৫), বাবুল মিয়া (৪০), রতন (৩৮) সহ ২০ সদস্য একটি দল এই হামলা চালিয়ে প্রাণ নাশের হুমকি প্রধান করে। প্রত্যক্ষদর্শী ইউনিয়নের দাসপাড়া গ্রামের আহাদ আলীর ছেলে আমিরুল ইসলাম বলেন, জিংলীগড়ার কিছু লোক এসে হামলা হামলা চালিয়ে রট, সিমেন্ট নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ইউনিয়নের জিংলীগড়া গ্রামের বাহার উদ্দিনের ছেলে মোস্তাকিম (২৪) জানান, আমরা দেখেছি কয়েক জন লোক এসে বোড, রট, সিমেন্ট সহ লুট করে নিয়ে যায়, বাঁধা দেওয়ায় প্রাণ নাশের হুমকি প্রদান করে, ভয়ে আমি কিছুই বলিনি। 

ঠিকাদার- নেত্রকোণা জেলার দিগলা গ্রামের আব্দুল মন্নাফের ছেলে শহিদ (৪০) বলেন, কাজ করার সময় হামলা চালিয়ে কাজ বন্ধ করে রাখে এবং ভাংচুর সহ রট, সিমেন্ট লুট করে নিয়ে যায়। 

ইউপি সদস্য আবু শাহিদ বলেন, আমার কাছে মোবাইলে ও লোক মারফতে চাঁদা দাবী করে, এর পূর্বে সন্ত্রাসীরা জেল হাজতে ছিল। আমি চাঁদা না দিতে চাইলে আমাকে আমার নতুন ভবণে হামলা চালিয়ে ভাংচুর ও লুট করে প্রায় ৪ লক্ষাধিক মালামাল লুক করে নিয়ে যায়, আমি প্রশাসনের কাছে বিচার প্রার্থনা করি। 

 

 

 এব্যাপারে ধর্মপাশা থানার এস আই কামাল সঙ্গীয় ফোর্স সহ ঘনাস্থল পরিদর্শন করেন

আরও খবর

Sponsered content

Powered by