ময়মনসিংহ

ইসলামপুর উপজেলা আ’লীগের বর্ধিতা সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০২০ , ৪:৪৬:৩৪ প্রিন্ট সংস্করণ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:

জামালপুরের ইসলামপুর উপজেলায় আ’লীগের আয়োজনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। গত মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় ইসলামপুর উচ্চ বিদ্যালয় হল রুমে দিনব্যাপী ইসলামপুর পৌর নির্বাচন ও তৃণমুল থেকে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করে গড়ে তোলার জন্য এবং মেয়াদ উত্তীর্ণ সকল সহযোগী সংগঠনকে ঢেলে সাজানোর লক্ষ্যে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

ইসলামপুর উপজেলা আ’লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. ফরিদুল হক খান দুলাল এমপি এর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস সালাম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জামালপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহম্মেদ চৌধুরী।

এছাড়াও উক্ত বর্ধিত সভায় বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক লাল মিয়া, মো. শাহজাহান সরকার, অধ্যক্ষ মো. আব্দুল নাছের চৌধুরী চার্লেস, মো. হাবিবুর রহমান চৌধুরী শাহীন, বীর মুক্তিযোদ্ধা শাহাদাৎ হোসেন স্বাধীন, যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. মো. জামান আব্দুন নাসের বাবুল, উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ, শ্রম বিষয়ক সম্পাদক এস.এম জাহাঙ্গীর আলম, ত্রাণ বিষয়ক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর জাহাঙ্গীর আলম দুলাল, শহর আ’লীগের সভাপতি নুর ইসলাম নুর, সাধারণ সম্পাদক শ্রী অংকন কর্মকার, মহিলা আ’লীগের সভাপতি আফরোজী আজাদ তানিয়া, আওয়ামী যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবু, স্বেচ্চাসেবক লীগের আহব্বায়ক রাকিবুজ্জামান লাভলু, যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা যুথী, সাধারণ সম্পাদক নাজনীন আক্তার পলি প্রমুখ।

বর্ধিত সভায় ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের অন্তর্গত সকল ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক, সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ পৌরসভার সকল ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দ অংশ নেয়।

 

আরও খবর

Sponsered content

Powered by