খেলাধুলা

এবার আইপিএল নিলামে ৯ বাংলাদেশি!

  প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২২ , ৫:১৭:৪১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরের মেগা অকশনের প্রাথমিক তালিকায় আছেন ৯ জন বাংলাদেশি ক্রিকেটার। যাদের মধ্যে সর্বোচ্চ ভিত্তিমূল্যের ক্যাটাগরিতে আছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।”

বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরের মেগা অকশনের প্রাথমিক তালিকায় আছেন ৯ জন বাংলাদেশি ক্রিকেটার। যাদের মধ্যে সর্বোচ্চ ভিত্তিমূল্যের ক্যাটাগরিতে আছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

এবারের আইপিএলে ৪৯ জন ক্রিকেটারকে রাখা হয়েছে সর্বোচ্চ ভিত্তিমূল্যের ক্যাটাগরিতে। এবারও সর্বোচ্চ ভিত্তিমূল্য ধরা হয়েছে ২ কোটি রুপি বা প্রায় ২ লাখ ৬৯ হাজার মার্কিন ডলার। এই তালিকায় আছেন সাকিব ও মুস্তাফিজ। গত আসরেও সাকিবের ভিত্তিমূল্য ছিল ২ কোটি। তবে এবার উন্নতি হয়েছে মুস্তাফিজের। গত আসরে টাইগার এই পেসারের ভিত্তিমূল্য ছিল ১ কোটি রুপি।

যদিও এখনও সম্পূর্ণ তালিকা প্রকাশ করেনি বিসিসিআই। ফলে এখনই জানা যাচ্ছে না বাংলাদেশের বাকি ৭ ক্রিকেটারের নাম। তবে এটি নিশ্চিত যে, ১.৫ কোটি বা ১ কোটি ভিত্তিমূল্যের তালিকায় নেই তারা।

ব্যাঙ্গালোরে আসন্ন আইপিএল-২০২২ এর মেগা অকশন অনুষ্ঠিত হবে আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি। এবারের অকশন তালিকায় আছেন মোট ১,২১৪ জন ক্রিকেটার। যাদের মধ্যে ভারতীয় ক্রিকেটারই আছেন ৮,৯৬ জন এবং বিদেশি ক্রিকেটার আছেন ৩১৮ জন।

যার মধ্যে সবমিলিয়ে ২৭০ জন খেলোয়াড়ের আছে আন্তর্জাতিক অঙ্গণে খেলার অভিজ্ঞতা।

আরও খবর

Sponsered content

Powered by