দেশজুড়ে

এসআরকে কুপিয়ে টাকা ছিনতাই

  প্রতিনিধি ২২ অক্টোবর ২০২৩ , ৩:৪৭:৪২ প্রিন্ট সংস্করণ

এসআরকে কুপিয়ে টাকা ছিনতাই

লক্ষ্মীপুরে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে জিহাদুল ইসলাম নামে এক সেলস রিপ্রেজেন্টেটিভকে (এসআর) কুপিয়ে টাকা ছিনিয়ে নিয়েছে দূর্বৃত্তরা। এসময় তার ডান চোখ উপড়ে ফেলার চেষ্টা করে তারা। গুরুতর আহত ওই যুবককে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদের জনতা বেকারী  এলাকায় এই হামলার ঘটনা ঘটে। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জিহাদ লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর গ্রামের আবুল কাশেমের ছেলে। পেশায় তিনি কিষোয়ান কোম্পানির এসআর।

পুলিশ ও ভুক্তভোগী স্বজনরা জানায়, নিজ কর্মস্থল থেকে রাতে বাড়ি ফিরছিল জিহাদ। ঘটনাস্থলে পৌছলে পূর্ব থেকে ওত পেতে থাকা দূর্বৃত্তরা তাকে মিশুক থেকে নামিয়ে মারধর করতে থাকে। এসময় তাকে হত্যার উদ্দেশ্য  মাথায় আঘাত করা হয়। একপর্যায়ে তার ডান চোখে আঙ্গুল ডুকিয়ে দিয়ে নষ্ট করে দেওয়ার চেষ্টা করা হয়। পরে তার পকেটে থাকা নগদ ৫৭ হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা: আরমান হোসেন বলেন, তার মাথায় জখম হয়েছে। এতে বেশ কয়েকটা সিলাই করতে হয়েছে। তাকে চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by